Home /News /kolkata /
ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক, অভিযোগ করলেন সাইবার সেলে

ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক, অভিযোগ করলেন সাইবার সেলে

ডোনার ফাইল ছবি

ডোনার ফাইল ছবি

পুলিশ সূত্রে খবর, যে আইপি অ্যাড্রেস থেকে এই হ্যাকিং করা হয়েছে, সেটি পুলিশ চিহ্নিত করেছে।

  • Share this:

    #কলকাতা: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার অভিযোগ। অভিযোগ জমা পড়ল কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগে। গত শনিবার তিনি এই অভিযোগ জমা করেছেন। সেই অ্যাকাউন্টের সঙ্গে যে ই-মেলটি সংযুক্ত, সেটিও হ্যাক করা হয়েছে বলে অভিযোগে বলা হয়েছে।

    ২০১৭ সাল থেকে এই নিযে তৃতীয়বার ভারতের ক্রিকেট নক্ষত্রের পরিবার কোনও না কোনও অভিযোগ নিয়ে সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হল। এই ঘটনার সারণিতে প্রথমে আসে সানা গঙ্গোপাধ্যায়ের প্রোফাইলে নিরাপত্তাজনিত একটি সমস্যার ঘটনা।

    ডোনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘সামনেই ইউরোপে আমার বেশ কয়েকটি শো রয়েছে। আমরা মঙ্গলবারই শহর ছাড়ছি। এর মধ্যেই ফেসবুক কর্তৃপক্ষের প্রতিনিধি দাবি করে এক ব্যক্তি আমাকে বলেন তিনি আমাকে ফেসবুক প্রোফাইলে ব্লু-টিক পাওয়ার কাজে সাহায্য করবেন। সেই কথার প্রেক্ষিতে তিনি আমার কাছে একটি পাসপোর্টের ফটোকপি, যেখানে আমার নাম ও জন্ম তারিখ উল্লেখ থাকবে, সেটি চান। আমি সেটা পাঠিয়ে দি। তার পরেই আমার পেজ ও ই-মেল আমি আর অ্যাকসেস করতে পারিনি।’’

    আরও পড়ুন: 'আমি জানতাম দিদি আমার পাশে দাঁড়াবে', মমতার মন্তব্যে যেন প্রাণ ফিরে পেলেন 'কেষ্ট'

    আরও পড়ুন: 'ইডি-CBI-এর কাছে সব তথ্য পাঠাচ্ছেন কুণাল ঘোষ', বিস্ফোরক দাবি সৌমিত্র খাঁ'র! তুমুল চাঞ্চল্য

    ডিসিপি সাইবার ক্রাইম প্রবীন প্রকাশ অভিযোগের ভিত্তিতে বলেছেন, ‘‘আমরা বিস্তারিত অভিযোগ পেয়েছি। আইনি ব্যবস্থা আমরা নিচ্ছি। এটি খুব গুরুত্বপূর্ণ মামলা, তাই এই বিষযে আর কিছু বলতে চাই না।’’ তবে পুলিশ সূত্রে খবর, যে আইপি অ্যাড্রেস থেকে এই হ্যাকিং করা হয়েছে, সেটি পুলিশ চিহ্নিত করেছে। সেই ভিত্তিতে নির্দিষ্ট দফতরে এই বিষয়ে বিস্তারিত খবর পাঠানো হয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Dona Ganguly

    পরবর্তী খবর