Dipendu Biswas: ফের তৃণমূলেই 'খেলতে' চান দীপেন্দু, দলনেত্রীকে লিখলেন ক্ষমাপ্রার্থনার চিঠি

ফের পুরনো দলে ফিরতে চান দীপেন্দু

Dipendu Biswas: দিন কয়েক আগে BJP থেকে পদত্যাগ করেছিলেন দীপেন্দু। তখনই জল্পনা তৈরি হয়েছিল, এবার কি ফের তৃণমূলে? সেই উত্তর মিলল এদিন।

  • Share this:

    #কলকাতা: ভোটের আগে 'অভিমানে' তৃণমূল ছেড়ে গিয়েছিলেন চলে গিয়েছিলেন BJP-তে। কিন্তু ভোটে তৃণমূল ফের ক্ষমতায় আসার পরই সেই 'অভিমান' কেটে গিয়েছে। তাই এবার 'দিদি'র কাছে 'ক্ষমাপ্রার্থী' হয়ে ফের তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করলেন প্রাক্তন বিধায়ক তথা প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাসের (Dipendu Biswas)। দিন কয়েক আগে BJP থেকে পদত্যাগ করেছিলেন দীপেন্দু। তখনই জল্পনা তৈরি হয়েছিল, এবার কি ফের তৃণমূলে? সেই উত্তর মিলল এদিন। যদিও তৃণমূলের তরফে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

    এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) চিঠি লেখেন দীপেন্দু। তাতে তিনি লেখেন, 'বেশ কিছুদিন আগে অভিমানে ভুলবশত আমি যে সিদ্ধান্ত নিয়েছিলাম, তার জন্য আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী।' এখানেই শেষ নয়, দীপেন্দুর সংযোজন, 'আপনার অনুমতি স্বরূপ ক্ষমা প্রার্থনা করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত মাননীয় সুব্রত বক্সী (দার) হাত থেকে দলীয় পতাকা নিয়ে আপনার অনুগত সৈনিক রূপে আগামী দিনে উন্নত বাংলা গড়তে সামিল হতে চাই।'

    ২০১৬ সালের বিধানসভা ভোটে উত্তর ২৪ পরগনার বসিরহাট দক্ষিণ কেন্দ্র থেকে দীপেন্দুকে প্রার্থী করেছিলেন মমতা। জিতেওছিলেন শুভেন্দু। কিন্তু এবারের নির্বাচনে তাঁকে প্রার্থী করেননি তৃণমূল নেত্রী। এরপরই বিজেপিতে যোগ দেন দীপেন্দু। যদিও গেরুয়া শিবির অনেক 'নবাগতকে' প্রার্থী করলেও দীপেন্দুকে করেনি। ভোটেও পর্যুদস্ত হয়েছে বিজেপি শিবির। এরপরই বহু নেতানেত্রীর মতো দীপেন্দুও তৃণমূলে ফিরতে আসতে চাইছেন।

    দিন কয়েক আগে পুরনো দল তৃণমূলের ৪ নেতার নারদকাণ্ডে গ্রেফতারি প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে দীপেন্দু জানিয়েছিলেন,‘‌করোনা পরিস্থিতিতে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই তৃণমূলের ২ মন্ত্রী, একজন বর্তমান বিধায়ক ও একজন প্রাক্তন মন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।’‌ সেই কারণেই তিনি বিজেপি ছাড়ছেন বলেও জানিয়েছিলেন। এবার সরাসরি মমতাকে চিঠিই লিখে ফেললেন প্রাক্তন বিধায়ক।

    Published by:Suman Biswas
    First published: