Home /News /kolkata /
Dilip Ghosh Viral Post|| মধ্যাহ্নভোজে কী খেলেন খাদ্যরসিক দিলীপ ঘোষ? সোশ্যাল মিডিয়া পোস্ট মুহূর্তে ভাইরাল...

Dilip Ghosh Viral Post|| মধ্যাহ্নভোজে কী খেলেন খাদ্যরসিক দিলীপ ঘোষ? সোশ্যাল মিডিয়া পোস্ট মুহূর্তে ভাইরাল...

মধ্যাহ্নভোজ সারছেন দিলীপ ঘোষ।

মধ্যাহ্নভোজ সারছেন দিলীপ ঘোষ।

Dilip Ghosh Today's Lunch Menu: মুখ খুললেই বিতর্ক যার পিছু ছাড়ে না, সেই দিলীপ ঘোষ মাছ খেতে পছন্দ করেন। সবচেয়ে প্রিয় পুঁটি, মৌরলা জাতীয় ছোট মাছ। পছন্দের তালিকায় রয়েছে ইলিশ-চিংড়িও।

  • Share this:

#কলকাতা: দিলীপ ঘোষ খাদ্যরসিক। এ কথা সোশ্যাল মিডিয়ায় দৌলতে অনেকেরই জানা। তবে হালকা খাবার খেতেই বেশী পছন্দ করেন তিনি। রাজনৈতিক ব্যক্তিত্ব ফলে, সারাদিন নানা কাজে, নানা জায়গায় যেতে হয়। নিত্যদিন নানা নিমন্ত্রণ থাকে। ফলে শরীর যাতে না বিগড়ায়, তাই পেটকে কড়া অনুশাসনে রাখেন। মুখ খুললেই বিতর্ক যার পিছু ছাড়ে না, সেই দিলীপ ঘোষ মাছ খেতে পছন্দ করেন। সবচেয়ে প্রিয় পুঁটি, মৌরলা জাতীয় ছোট মাছ। পছন্দের তালিকায় রয়েছে ইলিশ-চিংড়িও।

দিলীপ ঘনিষ্ঠরা বলেন, দিলীপ ঘোষ যখনই মেদিনীপুরের গোপীবল্লভপুরে নিজের বাড়িতে যান, তাঁর জন্য মেনুতে থাকে ছোট মাছের ঝাল বা চচ্চড়ি। শুধু খাওয়া-দাওয়া নয়, শরীরচর্চা করা বা নিজেকে ফিট রাখা নিয়েও যথেষ্ট শৌখিন দিলীপ ঘোষ। প্রতিদিন সকালে শরীরচর্চা করেন সময় মেপে, মর্নিং ওয়াক করেন। শোনা যায়, নিমন্ত্রণ রক্ষার্থে কোথাও গিয়ে যদি একটু বেশি খাওয়া হয়ে যায়, সেক্ষেত্রে অন্য বেলায় কম খেয়ে বা না খেয়ে ক্যালরির মাত্রা নিরন্ত্রণে রাখেন।

আরও পড়ুন: জেলায় জেলায় বৃষ্টি হচ্ছে! আপনার জেলা ভিজবে কবে? জানুন আবহাওয়ার সর্বশেষ পূর্বাভাস...

খাদ্যরসিক দিলীপ ঘোষ গরমকালে কী খেতে পছন্দ করেন? শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গরমের উপযোগী মধ্যাহ্নভোজের ছবি দিয়ে সকলের কৌতুহল একধাক্কায় বাড়িয়ে দিয়েছেন তিনি। এ দিন দুপুরে দিলীপ ঘোষের দুপুরের খাবারে ছিল পান্তা ভাত, মাছ ভাজা, পিঁয়াজি এবং কলমি শাক ভাজা। সঙ্গে শশা, পেঁয়াজ এবং আচার। ছবি শেয়ার করে ক্যাপশনে বিজেপি নেতা লেখেন, 'প্রচণ্ড গরম থেকে শরীর বাঁচাতে কোনও জুস কিংবা ঠাণ্ডা পানীয়তে ভরসা নেই। শরীর বাঁচাতে তাই গ্রাম বাংলার পান্তা ভাতেই ভরসা দিলীপ ঘোষের। দিলীপ ঘোষ নিজের সোশ্যাল হ্যান্ডেলে খাবারের ছবি শেয়ার করলে, তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়।'

তবে আজ দিলীপ ঘোষের পান্তাভাত খাওয়ার নেপথ্যে রয়েছে এক অদ্ভূত কারণ। জানা গিয়েছে, এ দিন সকাল সকাল সোশ্যাল মিডিয়ার নানা সাইটে ঘোরাঘুরি করছিলেন তিনি। সেই সময়েই বাংলাদেশের একটি রান্নার সাইটে চোখ আটকায়। সেখানে পান্নাভাত সংক্রান্ত খাওয়ারের পোস্ট ছিল। তারপরেই পান্তাভাত খাওয়ার কথা বলেন সঙ্গে থাকা সকলকে এবং দুপুরে জমিয়ে নানা পদ সহযোগে পান্তাভাত খান। শুধু খেলেই তো আর হবে না, তাই সকলের সঙ্গে তাঁর দুপুরের খাওয়ারের ছিমছাম মেনু ভাগ করে নেন। সেই পোস্ট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Arup Dutta

Published by:Shubhagata Dey
First published:

Tags: BJP Dilip Ghosh

পরবর্তী খবর