কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

বাংলাকে গুজরাত বানাবো...কাশ্মীর শান্ত হয়েছে বিজেপি ক্ষমতায় এলে বাংলাও শান্ত হবে: দিলীপ ঘোষ

আজ, সোমবার সকালে বারাসতে চায়ে পে চর্চায় এসে দিলীপ ঘোষ কড়া ভাষায় আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

  • Share this:

#কলকাতা: ‘‘৪৫ বছর ধরে কেন্দ্র দিচ্ছে না, দিচ্ছে না, বলে যেতে হচ্ছে বাংলাকে। এক বার সুযোগ দিন। আমরা বাংলাকে গুজরাত বানাবো। যাতে বাংলার মানুষকে পরিযায়ী শ্রমিক  হয়ে গুজরাতে না যেতে হয়। দিদিমনির পাপের বোঝা বাংলাকে বইতে হচ্ছে...।’’ আজ, সোমবার সকালে বারাসতে চায়ে পে চর্চায় এসে দিলীপ ঘোষ কড়া ভাষায় আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর রাজ্যের কোনও পরিবর্তন হয়নি। যা কিছু হয়েছে শুধুমাত্র দিদির ভাই আর ভাইপোর হয়েছে। কেন্দ্র কৃষকের  জন্য প্রকল্প নিয়েছে । সারা দেশের কৃষক সেই প্রকল্পের সুযোগ পাচ্ছে। বঞ্চিত হচ্ছে শুধুমাত্র এ রাজ্যের কৃষকরা।

আমফানের ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আবার কেন্দ্র টাকা দিয়েছে। সেটাও মানুষের কাছে আদৌ পৌঁছবে কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ, সোমবার সকালে বারাসত কাছারি ময়দানে দু-পাক হাঁটেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারপর  দলের বারাসত জেলার  চিকিৎসক সংগঠনের সঙ্গে চায়ের বৈঠক সারেন তিনি। এরপরে বারাসত কলোনী মোড়ে আইনজীবীদের সঙ্গে চায়ে পেয়ে চর্চায় যোগ দেন দিলীপবাবু। তাঁর অভিযোগ, বাংলা জুড়ে দাঙ্গার রাজনীতি করছে তৃণমুল। বাদুড়িয়া, বসিরহাট,মালদহ,আসানসোল সর্বত্র দাঙ্গা হয়েছে এই তৃণমূলের শাসনে ৷ মুর্শিদাবাদে প্রচুর জঙ্গিও তৈরি হচ্ছে ৷ অভিযোগ দিলীপ ঘোষের।

রাজ্যে আল কায়দা ঘাঁটি গেড়েছে । আর এই সবই হচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আঁচলের তলায়। তিনি কিছুই করছেন না বলে দিলীপ ঘোষ অভিযোগ করেন। সারা ভারতে সাম্প্রদায়িক উত্তেজনা নেই, নেই জঙ্গী কার্যকলাপ। রয়েছে শুধু বাংলায়। কাশ্মীর শান্ত হয়েছে। বিজেপি রাজ্যের ক্ষমতায় এলে বাংলাও শান্ত হবে বলে দাবি করেন তিনি ।

উদ্বাস্তু অধ্যুষিত উত্তর ২৪ পরগনা জেলায় দাঁড়িয়ে ফের নাগরিকত্ব আইনে সকলকে নাগরিকত্ব দেওয়া হবে বলে জানান দিলীপ ঘোষ। একই সঙ্গে এই দিন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমুল কংগ্রেসের সভাপতি ও রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কে দিলীপ ঘোষের খোলা চ্যালেঞ্জ, ‘‘উনি ঠিক করুন কোন সিটে দাঁড়িয়ে হারবেন।’’ পাশাপাশি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন দাবি করেন শয়ে শয়ে তৃণমুলকর্মী বিজেপিতে আসতে চাইছেন। সময় মত তাদের দলে নিয়ে নেওয়া হবে।

Rajarshi Roy

Published by: Siddhartha Sarkar
First published: November 16, 2020, 10:25 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर