corona virus btn
corona virus btn
Loading

‘মুখ্যমন্ত্রী রাজ্যের আইন-শৃঙ্খলা দেখুন, ধর্মীয় আচরণ নিয়ে পরামর্শের দরকার নেই’: দিলীপ ঘোষ

‘মুখ্যমন্ত্রী রাজ্যের আইন-শৃঙ্খলা দেখুন, ধর্মীয় আচরণ নিয়ে পরামর্শের দরকার নেই’: দিলীপ ঘোষ
File Photo

ঐতিহ্যের অস্ত্র মিছিলে ছাড়। রামনবমীতে নতুন করে অস্ত্র মিছিলের অনুমতি দেবে না প্রশাসন।

  • Share this:

#কলকাতা: ঐতিহ্যের অস্ত্র মিছিলে ছাড়। রামনবমীতে নতুন করে অস্ত্র মিছিলের অনুমতি দেবে না প্রশাসন। সুষ্ঠভাবে মিছিল পরিচালনায় নজর রাখতে হবে পুলিশকে। গেরুয়া শিবিরের রামনবমী প্রস্তুতির আগেই চূড়ান্ত নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী।

দরজায় কড়া নাড়ছে পঞ্চায়েত ভোট। বাংলায় তৃণমূল স্তরে জনসংযোগ তৈরিতে গেরুয়া শিবিরের নজরে রামনবমীর কর্মসূচি। গত বছরের অভিজ্ঞতা থেকে এবছরও অস্ত্র নিয়ে সংখ্যা শক্তি ঝালিয়ে নিতে চায় বিজেপি। কিন্তু, তাঁর আগেই বীরভূমের প্রশাসনিক বৈঠক থেকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর।

পরিকল্পনা করে হিংসা ছড়ানোর চেষ্টা হচ্ছে। এমন ঘটনায় কাউকে রেয়াত নয়। নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। যদিও প্রশাসনের নির্দেশকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি। রামনবমীর চূড়ান্ত কর্মসূচি এখনও ঠিক করে উঠতে পারেনি গেরুয়া শিবির। তার আগেই আইনশৃঙ্খলার কথা মাথায় রেখে প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজ্য প্রশাসন।

তবে রামনবমী নিয়ে মমতার এই মন্তব্যের সমালোচনা করে বলেন, ‘মুখ্যমন্ত্রী রাজ্যের আইন-শৃঙ্খলা দেখুন ৷ ধর্মীয় আচরণ নিয়ে পরামর্শের দরকার নেই ৷ রামনবমী নিয়ে মুখ্যমন্ত্রীই রাজনীতি করছেন ৷ তৃণমূলের মুখে এসব অভিযোগ মানায় না’

First published: March 21, 2018, 8:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर