• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • DILIP GHOSH ON TATHAGATA BJP STATE PRESIDENT DILIP GHOSH HITS TATHAGATA ROY WITHOUT TAKING HIS NAME SANJ

Dilip Ghosh : এবার তথাগতকে তোপ দিলীপ ঘোষের! কী বললেন বিজেপির রাজ্য সভাপতি?

তথাগতকে ট্যুইট কটাক্ষ

  • Share this:

    #কলকাতা : নির্বাচনে হারের পরেই বড়সড় ধাক্কা বঙ্গ বিজেপিতে। একদিকে যেমন বুথস্তরের সংগঠন না থাকার দুর্বলতা প্রকাশ হয়ে পড়ছে, অন্যদিকে নির্বাচন পরবর্তী হিংসায় কর্মীদের পাশে না দাঁড়ানোর অভিযোগও প্রকাশ্যে আসতে শুরু করেছে। সেই ঘটনাকে ট্যুইট করে দলের অন্তর্কলহকে ফের সামনে এনেছেন বিজেপি নেতা তথা প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy)। এর আগেও দলীয় নেতৃত্বকে সম্প্রতি একের পর এক ট্যুইটে বিদ্ধ করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা। এবার তাঁর খোঁচার পাল্টা দিলেন দিলীপ ঘোষও (Dilip Ghosh)। আর তাতেই আরও একবার প্রকাশ্যে এল দিলীপ-তথাগত তিক্ততা।

    এদিন নাম না করে তথাগত রায় ও স্বপন দাশগুপ্তর ট্যুইট-যুদ্ধকে কার্যত কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। নিজের দলের ২ নেতার ট্যুইট ও পালটা ট্যুইটকে কটাক্ষ করে তিনি বলেন, "কেউ ট্যুইট পাল্টা ট্যুইট করতে পারেন। পার্টির কাছে এই বিষয়টি খুব একটা গুরুত্বপূর্ণ বিষয় নয়। বাড়িতে যাঁরা বসে আছেন তাঁরা এটা করতে পারেন। কিন্তু ট্যুইট করে তো আর রাজনীতি চলতে পারে না। তবে ভারতীয় জনতা পার্টিতে আমরা সবাইকে নিয়ে চলতে চেয়েছিলাম। কিন্তু যাঁরা পারছেন না, তাঁরা চলে যাচ্ছেন। সেটা তাঁদের সমস্যা। এই বিষয়ে দলের কিছু বলার নেই।" এমনটাই মন্তব্য দিলীপ ঘোষের।

    সোশ্যাল মিডিয়াতে দলের বিরুদ্ধে মুখ খোলা নিয়ে কার্যত ক্ষুব্ধ বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, বলার ক্ষেত্রে কিছু ধরণ রয়েছে। কারও যদি কিছু বলার থাকে তাহলে দলের মধ্যেই বলতে পারেন। ফোন করে বলতে পারেন। এক্ষেত্রে বেশ কিছু উদাহারণ সামনে আনেন দিলীপবাবু। তিনি বলেন, বহু মানুষ আমাকে ফোন করেন সারাদিন। বিভিন্ন ধরনের অভাব-অভিযোগের কথা জানান। পরামর্শ দেন। এক্ষেত্রে সোশ্যাল প্লাটফর্ম কখনও বলার জায়গা হতে পারে না। সেইসঙ্গে মঙ্গবার এই সাংবাদিক বৈঠকে দিলীপবাবু বলেন, একটা নির্বাচন হয়েছে। নানা উত্থান – পতন হয়েছে। সে ব্যাপারে নানা জনের নানা মত থাকতে পারে। সেটা খুব গুরুত্বপূর্ণ নয়। এটা ঠিক যে এটা মিডিয়ার জন্য গুরুত্বপূর্ণ।

    প্রসঙ্গত, ভোটের আগে তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারীদের ট্রোজান হর্স বলে গত রবিবার কটাক্ষ করেন তথাগত রায়। পালটা রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত ট্যুইটে বলেন, "ভোটের আগে যোগদানকারী সবাইকে ট্রোজান হর্স বলা ঠিক নয়। অনেকে দলের হয়ে ভাল কাজ করেছেন।" এদিন দিলীপবাবু বুঝিয়ে দিলেন, ময়দানি রাজনীতিতে এই সব কোনও মতকে গুরুত্ব দিচ্ছেন না তিনি।

    Published by:Sanjukta Sarkar
    First published: