ভূতনাথ মন্দিরে মহাদেবের মাথায় দুধ ঢাললেন দিলীপ ঘোষ, নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর ঘটনাকে বললেন 'নাটক'!

ভূতনাথ মন্দিরে মহাদেবের মাথায় দুধ ঢাললেন দিলীপ ঘোষ, নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর ঘটনাকে বললেন 'নাটক'!

Dilip Ghosh offering milk to Mahadev on auspicious Maha Shivratri 2021 at Bhootnath Temple Nimtala

বৃহস্পতিবার সকাল বেলাই বিজেপি-র (BJP) রাজ্য সভাপতি পৌঁছে গিয়েছিলেন নিমতলার জাগ্রত ভূতনাথ মন্দিরে৷ মহাশিবরাত্রি উপলক্ষ্যে সেখানে গিয়ে মহাদেবের মাথায় দুধ ঢাললেন ও পুজো দিলেন দিলীপ ঘোষ৷

  • Share this:

    #কলকাতা: প্রায়শই শহর ও জেলার বিভিন্ন মন্দিরে পুজো দিতে দেখা যায় দিলীপ ঘোষকে (Dilip Ghosh)৷ বৃহস্পতিবার সকাল বেলাই বিজেপি-র (BJP) রাজ্য সভাপতি পৌঁছে গিয়েছিলেন নিমতলার জাগ্রত ভূতনাথ মন্দিরে৷ মহাশিবরাত্রি উপলক্ষ্যে সেখানে গিয়ে মহাদেবের মাথায় দুধ ঢাললেন ও পুজো দিলেন দিলীপ ঘোষ৷ সেই ছবি ট্যুইট করে তিনি লিখেছেন, "শিবরাত্রির শুভ দিনে কলকাতার ভূতনাথ মন্দিরে গিয়ে আদিযোগী মহাদেবের কাছে প্রার্থনা করলাম৷"

    অন্যদিকে গতকাল নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘আক্রান্ত’ হওয়ার ঘটনাকে ‘নাটক’ আখ্যা দিয়েছেন দিলীপ ঘোষ। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন যে, “মানুষ এসব নাটক দেখে অভ্যস্ত।” মমতার আরোগ্য কামনা করেই দিলীপ ঘোষ তাঁর নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন৷ তিনি বলছেন, " মুখ্যমন্ত্রী আহত হয়েছেন। ওঁর দ্রুত আরোগ্য কামনা করি। জেড প্লাস নিরাপত্তা থাকা সত্বেও কী করে কেউ মুখ্যমন্ত্রীকে ধাক্কা দিল? এর পূর্ণাঙ্গ তদন্ত হওয়া প্রয়োজন।"

    Published by:Subhapam Saha
    First published: