corona virus btn
corona virus btn
Loading

প্রকাশ্যে বাবুল-দিলীপ তরজা, সাংবাদিক সম্মেলনেই কথা কাটাকাটি

প্রকাশ্যে বাবুল-দিলীপ তরজা, সাংবাদিক সম্মেলনেই কথা কাটাকাটি
Dilip Babul Vijayvargiya

প্রকাশ্যে বাবুল-দিলীপ তরজা, সাংবাদিক সম্মেলনেই কথা কাটাকাটি

  • Share this:

 #কলকাতা: প্রকাশ্যে বাবুল-দিলীপ তরজা। সাংবাদিক সম্মেলনেই কথা কাটাকাটি। বাবুলের বক্তব্যে ধৈর্য হারালেন দিলীপ। বাবুলকে বক্তব্যের মাঝে থামিয়ে দিতে চান বিজেপি রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ ৷ না থেমে বাবুল সুপ্রিয়র পাল্টা জবাব দিলীপকে ৷

কেন্দ্রীয় মন্ত্রীর সাংবাদিক সম্মেলনেই ধমক। রাজ্যে বিজেপির মুখ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীর উপস্থিতিতেই বাবুল সুপ্রিয়কে ধমক দিলীপ ঘোষের। ছাড়লেন না বাবুলও। কার্যত উপেক্ষা করলেন দিলীপকে।

গেরুয়া শিবিরের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে ৷ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় ৷ জনপ্রিয় গায়ক বিজেপি নেতা বাবুলকে কথার মাঝেই থামিয়ে দিয়ে দিলীপ বলেন,‘তোমার কথা কেউ শুনছেন না ৷ ওঁরা একলাইনও লিখবেন না ।’ বাবুলকে বললেন দিলীপ ঘোষ।

অসন্তুষ্ট বাবুল জবাব দিতে ছাড়েনি ৷ রাজ্য বিজেপি সভাপতিকে পাল্টা জবাবে বাবুল বলেন, ‘আমি একজন সাংসদ । সরকারি অফিসারকে নিয়ে রাজনীতি করতে চাই না ৷’

বিজেপি রাজ্য দফতরে, দুই শীর্ষ নেতাকে পাশে নিয়ে তা হলে কি করছিলেন বাবুল? রাজনৈতিক বক্তব্য তুলে ধরতেই তো ডাকা হয়েছিল সাংবাদিক সম্মেলন? তৃণমূল কেন্দ্রীয় প্রকল্প হাইজ্যাক করে নিচ্ছে? সেই অভিযোগেই তো সরব হন বাবুল?

টানা পৌনে ১ ঘণ্টার বক্তব্যে প্রত্যেকেরই যে ধৈর্য্যচ্যুতি ঘটছে, বুঝতে অসুবিধা হয়নি পোড়খাওয়া দিলীপ ঘোষের। আর তাতেই বক্তব্যের মাঝে থামিয়ে  দেন কেন্দ্রীয় মন্ত্রীকে।
বিজেপি অফিসে বাবুলের সঙ্গেই আসা তাঁর অফিসার অন স্পেশাল ডিউটিকে নিয়েও বিতর্ক। আইএএস অফিসার কিভাবে ডিউটির সময় রাজনৈতিক দলের দপ্তরে এলেন? আর বাবুলই বা কীভাবে নিয়ম ভাঙলেন? তরজার পরও উত্তর মেলেনি কেন্দ্রীয় মন্ত্রীর কাছে।
First published: December 5, 2017, 11:24 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर