মুখ্যমন্ত্রী পদে দিদিকে মানব না : দিলীপ

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 29, 2019 11:34 PM IST
মুখ্যমন্ত্রী পদে দিদিকে মানব না : দিলীপ
Photo: News 18 Network
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 29, 2019 11:34 PM IST

#কেশপুর: মিছিলের পাল্টা মিছিল। রাজনৈতিক সংঘর্ষ। ফের অশান্ত হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছে কেশপুর। শনিবার আনন্দপুরের প্রতিবাদ সভা থেকে মুকুলের দাবি, বিধানসভায় লক্ষাধিক ভোটে জিতবে বিজেপি। দিলীপের কটাক্ষ, কেন্দ্রের নির্দেশ মানেন না মুখ্যমন্ত্রী। তাই রাজ্যে সকারকেও উপেক্ষা করবে বিজেপি। এদিন সভায় যাওয়ার সময় বিজেপি কর্মীদের বাসে হামলা হয়। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

ভোট পরবর্তী বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোেগ কয়েকদিন আগে কেশরপুরে মিছিল করেছিল তৃণমূল। মিছিল থেকেই বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছিলেন নেতা মহম্মদ রফিক। থানা ঘেরাও কর্মসূচিতে পাল্টা ভারতী ঘোষের নেতৃত্বে মিছিলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়।

শনিবার কেশপুর ব্লকের আনন্দপুরে দুর্নীতি, রাজনৈতিক সংঘর্ষের প্রতিবাদে সভা করে বিজেপি। মুকুল রায়ের দাবি, বিধানসভা ভোটে কেশপুর থেকে লক্ষাধিক ভোটে জিতবেন বিজেপি প্রার্থী।

কাটমানি থেকে পুলিশ,তৃণমূলের নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। এদিনের সভা থেকে মুকুলের নিশানায় ছিল সবকিছুই। কেন্দ্রের কোনও নির্দেশ মানে না রাজ্য প্রশাসন। তাই রাজ্য প্রশাসনের বিরুদ্ধেও একই আচরণ। হুঁশিয়ারি বিজেপির রাজ্য সভাপতির। বলেন, ‘দিদি প্রধানমন্ত্রীকে মানেন না ৷ আমরাও মুখ্যমন্ত্রী পদে দিদিকে মানব না ৷ দিদির পুলিশ প্রশাসনকেও মানব না ৷’

বিজেপির অভিযোগ, এদিন সভায় যোগ দিতে যাওয়ার পথে বাজুয়ারায় কর্মীদের বাসে হামলা চালায় তৃণমূল। আহত প্রায় পঞ্চাশজন কর্মী চিকিৎসাধীন। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

Loading...

কাটমানি-দুর্নীতির অভিযোগে জেলায় জেলায় চলছে বিক্ষোভ। সেই হাওয়ায় রাজনৈতিক জমি শক্ত করতে চাইছে গেরুয়া শিবিরও। লোকসভায় মেদিনীপুর কেন্দ্র দখলের পর বিজেপির নজরে এবার কেশপুর বিধানসভা।

First published: 11:32:54 PM Jun 29, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर