Home /News /kolkata /

শিশুপাচারে অভিযুক্ত বিজেপির রাজ্য কমিটির সদস্য গ্রেফতার !

শিশুপাচারে অভিযুক্ত বিজেপির রাজ্য কমিটির সদস্য গ্রেফতার !

সন্তোষ সামন্ত, নিত্যানন্দ বিশ্বাসের পর এবার পুলিশের জালে শ্রীকৃষ্ণ নার্সিংহোমের চিকিৎসক দিলীপ ঘোষ।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: শিশুপাচারের জাল যত ছড়াচ্ছে, ততই নাম উঠছে বিভিন্ন চিকিৎসকের। দেখা যাচ্ছে হাতুড়ে ডাক্তারের পাশাপাশি পাচারচক্রে সক্রিয়ভাবে জড়িয়ে বিভিন্ন এমবিবিএসও। সন্তোষ সামন্ত, নিত্যানন্দ বিশ্বাসের পর এবার পুলিশের জালে শ্রীকৃষ্ণ নার্সিংহোমের চিকিৎসক দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য কমিটির সদস্য দিলীপ ঘোষের গ্রেফতারে শিশুপাচারকাণ্ডে এবার জড়িয়ে পড়ল রাজনীতিও। ঘটনার পর দল থেকে সাসপেন্ড করা হয়েছে দিলীপ ঘোষকে।

    শিশুপাচার কাণ্ডে এবার যুক্ত হল রাজনীতি। চিকিৎসার মত সমাজসেবামূলক কাজে যুক্ত দিলীপ ঘোষ কিভাবে সদ্যোজাত পাচারের সঙ্গে জড়িয়ে পড়লেন তাই নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। আলোড়ন ছড়িয়েছে রাজ্য রাজনীতিতেও। কারণ ধৃত চিকিৎসক বিজেপির রাজ্য কমিটির সদস্য। বিধাননগরের মেয়র পদপ্রার্থীও ছিলেন ধৃত চিকিৎসক। ঘটনার পর তাঁকে দলীয় দফতরে ডেকে পাঠানো হয়। অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত দল থেকে সাসপেন্ড করা হয়েছে বিজেপির ডক্টর সেলের এই সদস্যকে।

    দিলীপ ঘোষ দিলীপ ঘোষ

    আগে অন্য দলে ছিলেন দিলীপ ঘোষ। পরে যোগ দেন বিজেপিতে। দলীয় সদস্যের শিশুপাচারে জড়িয়ে পড়া নিয়ে কিছুটা যেন দায় এড়ালেন বিজেপির রাজ্য সভাপতি।

    এদিকে দলীয় সদস্য যখন সিআইডির জালে, তখন ময়ূখ ভবনের সামনে শিশুপাচারের প্রতিবাদে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী, সমর্থকরা। নেতৃত্বে ছিলেন লকেট চট্টোপাধ্যায়।

    একদিকে রাজনীতিক। অন্যদিকে চিকিৎসক। বাইশ বছর ধরে কলেজ স্ট্রিটের শ্রীকৃষ্ণ নার্সিংহোমের সঙ্গে যুক্ত। শিশুপাচারে সক্রিয় ভূমিকা নেন দিলীপ ঘোষ। নার্সিংহোম মালিক পার্থ চট্টোপাধ্যায়ের বয়ানে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। তাঁর বয়ানের সূত্রেই প্রথম বিধাননগর থেকে ধরা হয় দিলীপ ঘোষকে। পরে দু’জনকে সামনাসামনি বসিয়ে চলে জেরা। দিলীপের বক্তব্যে বিস্তর অসঙ্গতি মেলায় তাঁকে গ্রেফতার করে সিআইডি। ধৃত চিকিৎসকের ৯ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দিয়েছে বসিরহাট আদালত।

    First published:

    Tags: Arrest, BJP, Child Trafficking Case, Dilip Ghosh, বিজেপি

    পরবর্তী খবর