শুরুতেই কামাল, ১০ দিনে ২ লক্ষ ডাউনলোড 'দিদির দূত' অ্যাপ

সাফল্যের মুখ দেখছে দিদির দূত অ্যাপটি।

তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতানেত্রী ‘দিদির দূত’ নামযুক্ত গাড়ি ব্যবহার করবেন এবং রাজ্যের মানুষের কাছে পৌঁছবেন।

  • Share this:

    #কলকাতা:  দিদির দূত অ্যাপ্লিকেশন ডাউনলোড ২ লক্ষ পার করল।মাত্র ১০ দিনের মধ্যেই দিদির দূত অ্যাপ্লিকেশনটি  ২ লক্ষাধিক ডাউনলোডে পৌঁছেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভিডিও ও  অনুষ্ঠান সরাসরি লাইভ স্ট্রিমিং এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগাযোগের জন্য এবং তাঁর কাছে চিঠি লেখার জন্য,পশ্চিমবঙ্গের জনগণের জন্য,তৈরি করা এটি একটি মোবাইল অ্যাপ্লিকেশন।  অ্যাপটিতে জনতাকে 'দিদির দূত' হওয়ার আমন্ত্রণ এবং দিদির সাথে কাজ করুন (দিদির সাথে কাজ করুন, বাংলার জন্য কাজ করুন), দিদির সাথে যুক্ত থাকুন (দিদির সাথে যোগাযোগ করুন) এবং দিদির কথা জানুন (দিদি এবং তার কার্যক্রমের সম্পর্কে সর্বশেষ সংবাদ পান) -প্রভৃতি বিভাগ রয়েছে।

    তৃণমূল কংগ্রেসের বিভিন্ন নেতানেত্রী ‘দিদির দূত’ নামযুক্ত গাড়ি ব্যবহার করবেন এবং রাজ্যের মানুষের কাছে পৌঁছবেন। যে সমস্ত মানুষ সরাসরি দিদির সাথে যোগাযোগ করতে চান ,তাঁরা দিদির বার্তাবাহক (দিদির দূত) হিসাবে কাজ করতে পারেন এবং তাঁর কাজ-উদ্দেশ্য ও লক্ষ্য সম্পর্কে জানতে পারবেন।।যে সময়ে বিজেপি জনগণকে বিভক্ত করতে ব্যস্ত, ‘দিদির দূত’ অ্যাপটি একটি সমৃদ্ধ পশ্চিমবঙ্গ গড়ার জন্য,দিদির স্বপ্ন বাস্তবায়নের জন্য মানুষকে একত্রিত করছে।ইচ্ছুক ব্যক্তিরা 'দিদির দূত' অ্যাপটি ডাউনলোড করতে পারেন: http://bit.ly/mdidi21 এই লিঙ্ক থেকে।

    গত শনিবার অভিষেক বন্দোপাধ্যায় প্রথম এই 'দিদির দূত' ট্যাবলো উদ্বোধন করেন। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্তে 'দিদির দূত' প্রচার শুরু করেছে। শুধু ট্যাবলো গাড়ির মাধ্যমে নয়, বিভিন্ন জায়গায় জেলায় ছোট ছোট গাড়িতেও চলছে 'দিদির দূত' নিয়ে প্রচার। মমতা বন্দোপাধ্যায়ের এই নয়া ক্যাম্পেনের দায়িত্ব নিচ্ছেন শাসক দলের একাধিক তারকা নেতারা। এই অ্যাপ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সোহম চক্রবর্তী। 'দিদি'র সাথে যুক্ত থাকতে হবে, 'দিদি'র লক্ষ্যে এগোতে হবে, তা নিয়ে ট্যুইটারে ক্যাম্পেন করছেন তৃণমূল সাংসদ নুসরাত জাহান রুহি। এমনকি সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, ডেরেক ও'ব্রায়ানের মতো নেতারাও চালাচ্ছেন জোরকদমে প্রচার।

    Published by:Arka Deb
    First published: