corona virus btn
corona virus btn
Loading

নিম্নচাপ সরল ঝাড়খণ্ডে, কিছুটা স্বস্তি কলকাতায়

নিম্নচাপ সরল ঝাড়খণ্ডে, কিছুটা স্বস্তি কলকাতায়
নিজস্ব চিত্র

নিম্নচাপ সরছে ঝাড়খণ্ডের দিকে। এখন বাঁকুড়ার কাছে অবস্থান করছে। তার জেরেই পশ্চিমের জেলাগুলি ও ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

  • Share this:

#কলকাতা: নিম্নচাপ সরছে ঝাড়খণ্ডের দিকে। এখন বাঁকুড়ার কাছে অবস্থান করছে। তার জেরেই পশ্চিমের জেলাগুলি ও ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, পশ্চিম বর্ধমান, মেদিনীপুর, ঝাড়গ্রামে মুষলধারে বৃষ্টি হচ্ছে। একই পরিস্থিতি থাকবে দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। তাই মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

নিম্নচাপ আগামী চব্বিশ ঘণ্টায় আরও পশ্চিমে গিয়ে শক্তি ক্ষয় করবে। আজ সকাল থেকেই কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বাকি জেলায় আবহাওয়ার উন্নতি হয়েছে। সারাদিনে দু-এক পষলা বৃষ্টি হতে পারে।

বাঁকুড়ার কাছে অতি গভীর নিম্নচাপের অবস্থান ৷ ২৪ ঘণ্টায় পশ্চিমে গিয়ে শক্তিক্ষয় করবে নিম্নচাপ ৷ বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, ঝাড়গ্রাম ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস ৷ সঙ্গে ৪০-৬০ কিমি বেগে ঝোড়ো হাওয়া ৷ বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সম্ভাবনা রয়েছে দঃ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরেও ৷ মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করে দেওয়া হয়েছে ৷ কলকাতা সহ দক্ষিণ বঙ্গের আবহাওয়ার কিছুটা উন্নতি হয়েছে ৷ তবে আজও আকাশ মেঘলা ও বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের ৷

First published: October 10, 2017, 11:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर