টিকিট না পাওয়ায় ক্ষোভ, তৃণমূল ছাড়লেন দেবশ্রী, বিজেপিতে যাবেন?

টিকিট না পাওয়ায় ক্ষোভ, তৃণমূল ছাড়লেন দেবশ্রী, বিজেপিতে যাবেন?

দল ছাড়লেন দেবশ্রী রায়। ফাইল চিত্র

দেবশ্রী তৃণমূল ত্যাগ করতেই আরেকটি সম্ভাবনা দেখছেন রাজনীতির ব্যাপারীরা। অনেকেই বলছেন দেবশ্রী এবার বিজেপিতে যেতে পারেন।

  • Share this:

    #কলকাতা: দলত্যাগী বিধায়কদের তালিকায় এবার নাম জুড়ল দেবশ্রী রায়ের। রায়দিঘির বিদায়ী বিধায়কের অভিযোগ, দল যোগ্য সম্মান দেয়নি বরং ব্যবহার করেছে। এদিন দেবশ্রী রায় স্পষ্ট বলেন, আমার বেশ কিছু অভাব, অভিযোগ ছিল। দলকে সেই অভিযোগের কথা জানিয়েছিলাম। অর্থাৎ ক্ষোভ নিয়ে দলছাড়া বিধায়কদের তালিকায় নতুন সংযোজন তিনি। সূত্রের খবর, তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সীর কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি। দেবশ্রী তৃণমূল ত্যাগ করতেই আরেকটি সম্ভাবনা দেখছেন রাজনীতির ব্যাপারীরা। অনেকেই বলছেন দেবশ্রী এবার বিজেপিতে যেতে পারেন। তৃণমূল অবশ্য বলছে, দলে থাকলেও তাঁকে পাওয়া যেত না, সেক্ষেত্রে তিনি দল ছাড়লেও কোনও ক্ষতি হবে না।

    আসলে বিজেপিতে যেতে দেবশ্রীর কোনও বাধাও নেই এখন। অতীতে তিনি বারংবার বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছিলেনই, বিজেপি এক যোগদান সভায় তাঁকে দেখাও গিয়েছিল। এদিকে রবিবাসরীয় সন্ধ্যেতেই সাফ হয়ে গিয়েছে 'পথের কাঁটা'। তাঁকে দলে নেওয়া নিয়ে যার সমস্যা ‌সেই শোভন চট্টোপাধ্যায়ই পছন্দের আসনে টিকিট না পেয়ে দল ছেড়েছেন। দেবশ্রী মুখে কিছু না বললেও, এখন তাই অদূর ভবিষ্যতে তাঁর বিজেপি যোগের সম্ভাবনা  উড়িয়ে দিচ্ছে না কেউই।

    যদিও রায়দিঘি কেন্দ্রে ইতিমধ্যেই প্রার্থী ঘোষণা করে দিয়েছে বিজেপি। সেখানে প্রার্থী করা হয়েছে শান্তনু বাপুলিকে। তাই নিয়েও বিতর্কের অন্ত নেই। অভিযোগ দলে যোগ দেওয়ার আগেই প্রার্থী হিসেবে নাম ঘোষণা হয়ে গিয়েছে তাঁর। ‌রায়দিঘি না হলেও বিজেপিতে গেলে কি অন্য কোনও কেন্দ্রে টিকিট পাবেন দেবশ্রী, জল্পনা দানা বাঁধছে তা নিয়েও।‌ অন্য দিকে গত দুবার দেবশ্রীর জেতা এই রায়দিঘি আসনে তৃণমূল দাঁড় করিয়েছে অলোক জলদাতাকে। দেবশ্রীর ক্ষোভ এই জায়গাতেই। বিধায়ক মনোনীত হলেও কখনও মন্ত্রী হিসেবে বিবেচিত না হওয়ায় ক্ষুব্ধ অভিনেত্রী।

    Published by:Arka Deb
    First published: