corona virus btn
corona virus btn
Loading

কীভাবে মৃত্যু? প্রশ্ন শুনেই দেহ ফেলে চম্পট

কীভাবে মৃত্যু? প্রশ্ন শুনেই দেহ ফেলে চম্পট
photo: Bar Singer Death

যাবতীয় রহস্যের কিনারা হতে পারে সিসিটিফি ফুটেজেই।

  • Share this:

#কলকাতা: বউবাজারের পানশালার গায়কের রহস্যমৃত্যু। মৃত বরাহনগরের কুঠিঘাটের দেবাশিস দাস। মঙ্গলবার রাতে দেবাশিসের দেহ বাড়িতে নিয়ে আসে পানশালার কর্মীরা। পরিবারের দাবি, দেবাশিসকে মারধর করে খুন করা হয়েছে। ঘটনায় পানশালার দুই কর্মীকে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে পানশালার সিসিটিভি ফুটেজ।

গত সাত বছর ধরে বউবাজার থানা এলাকার একটি পানশালায় গান করতেন বরাহনগরের দেবাশিস দাস। প্রতিদিনের মতো মঙ্গলবারও পানশালায় যান। রাতে দেবাশিসের দেহ বাড়িতে নিয়ে আসেন পানশালার চার কর্মী। দেবাশিসের মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন করতেই চম্পট দেয় দু’জন। বাকি দু’জনকে অবশ্য ধরে ফেলেন এলাকাবাসী। এরপরই খুনের অভিযোগে সরব হন তাঁর পরিবারের সদস্যরা। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বউবাজার থানার পুলিশ। বুধবার সকালে পানশালায় যান বউবাজার থানা ও কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করা হয় পানশালার কর্মীদের। খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজও।
তবে বেশকিছু প্রশ্নের উত্তর মিলছে না। - পানশালার বাথরুমে পাওয়া গেলে হাসপাতালে কেন নিয়ে যাওয়া হয়নি? - হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে যাওয়ার পর পুলিশে খবর দেওয়ার কথা - সেক্ষেত্রে সহকর্মীরা দেহ নিয়ে কীভাবে বাড়িতে গেল? ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। আর যাবতীয় রহস্যের কিনারা হতে পারে সিসিটিফি ফুটেজেই।
First published: August 15, 2019, 3:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर