Home /News /kolkata /
মরা মুরগি বেচেই কোটিপতি কওসর ! অবাক প্রতিবেশীরা

মরা মুরগি বেচেই কোটিপতি কওসর ! অবাক প্রতিবেশীরা

এই ফ্ল্যাটেই থাকতেন কওসর আলি ৷ Photo: News18 Bangla

এই ফ্ল্যাটেই থাকতেন কওসর আলি ৷ Photo: News18 Bangla

মরা মুরগি বেঁচেই কোটি কোটি টাকার মালিক। মাত্র চার বছর। তাতেই ফুলেফেঁপে উঠেছিল কওসর আলি ঢালি।

  • Share this:

    #কলকাতা: মরা মুরগি বেচেই কোটি কোটি টাকার মালিক। মাত্র চার বছর। তাতেই ফুলেফেঁপে উঠেছিল কওসর আলি ঢালি। লেকটাউনে বিলাসবহুল ফ্ল্যাট থেকে গাড়ি...কী নেই তার। বাড়ির মালিক অবশ্য এখন বেপাত্তা। লেকটাউন, বসিরহাট- কোনও বাড়িতেই খোঁজ নেই কওসরের।

    লেকটাউনের দক্ষিণদাঁড়িতে জমে উঠেছিল ঢালি চিকেন সেন্টারের পসার। শুধু কওসর আলি ঢালির অসাধু কারবার ফুলে ফেঁপে উঠেছিল, এমনটা নয়। তিন-চার বছরের মধ্যেই অগাধ সম্পত্তির মালিক হয়ে উঠেছিল কওসর আলি ঢালি।

    লেকটাউনের আদিত্যনাথ সাহা রোড। এখানেই স্ত্রী-মেয়েকে নিয়ে থাকত কওসর। প্রায় ৪০ লাখ টাকা দিয়ে এই বিলাসবহুল ফ্ল্যাট কেনার পাশাপাশি ছিল নামি কোম্পানির দু-দু’টি গাড়ি। ড্রাইভারও ছিলেন তার নিত্যসঙ্গী। কিন্তু, চার বছর আগে এমনটা ছিল না কওসরের জীবন। এক কামরার ঘর ভাড়া নিয়ে প্রথমে লেকটাউনে উঠে আসা। তারপর ফ্ল্যাট কেনা। এত অল্প সময়ে কওসরের প্রভাব প্রতিপত্তিতে বেড়ে ওঠা থেকে বিলাসবহুল জীবন চোখ এড়িয়ে যায়নি প্রতিবেশীদের।

    আরও পড়ুন-জমি বিবাদের জেরে স্ত্রীকে খুন করল স্বামী, অভিযোগ মৃতার পরিবারের

    মুরগির মাংস বিক্রির নামে ক্রেতাদের স্বাস্থ্য নিয়ে ছিনিমিনি খেলার অভিযোগ সামনে আসতেই শুক্রবার সকাল থেকেই কওসরের ফ্ল্যাটে তালাবন্ধ। পাততাড়ি গুটিয়ে স্ত্রী-মেয়েকে নিয়ে কোথাও চলে গিয়েছে সে, এমনটাই দাবি প্রতিবেশীদের। আদতে বসিরহাটের বাসিন্দা এই কওসর। সেই বসিরহাটে কাটারআটি গ্রামে বাড়ি তার। পুরনো বাড়ি বিক্রি করে বিশাল বাগান বাড়ি তৈরি করে সে। কওসরের মা থাকেন সেখানেই। ছেলের অসাধু চক্রের কথা কানে গেলেও এমনটা বিশ্বাস করতে পারছেন না তিনি।

    বসিরহাটে প্রথমে নিজের জমিতে চাষবাস। পরে পোলট্রির ব্যবসায় হাতেখড়ি। সেই সূত্রেই কেষ্টপুর, বাগুইআটিতে যাতায়াত শুরু। বিজ্ঞানসম্মত পদ্ধিতে মরা মুরগির মাংস সংরক্ষণ করে ব্যবসায় রমরমা। গ্রামে প্রচুর ছেলেকে কাজ দিয়ে গ্রামে অল্প কয়েকদিনেই জনপ্রিয় হয়ে উঠেছিল কওসর। কিন্তু, তার ব্যবসার পর্দার পেছনে যে অসাধু যোগ রয়েছে এমনটা বিশ্বাস করতে পারছে না বসিরহাটের কাটারআটি গ্রাম।

    First published:

    Tags: Bengal Dead Chicken Case, Dead Chicken, Dead Chicken Scam, Kausar Ali Dhali

    পরবর্তী খবর