Home /News /kolkata /
SSC Scam: টেট ফেল করে চাকরি পেয়েছেন অনুব্রত কন্যা, বিস্ফোরক অভিযোগ আদালতে

SSC Scam: টেট ফেল করে চাকরি পেয়েছেন অনুব্রত কন্যা, বিস্ফোরক অভিযোগ আদালতে

অনুব্রতর পার্সোনাল অ্যাসিস্টেন্ট অর্ক দত্তও চাকরি পেয়েছেন, চাকরি পেয়েছেন বেশ কয়েকজন আত্মীয়, অভিযোগ তেমনই ।

  • Share this:

    #কলকাতা: নতুন করে বিস্ফোরক অভিযোগ উঠল অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলের বিরুদ্ধে। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে ওঠা মামলায় বুধবার অভিযোগ করা হয়েছে, অনৈতিক ভাবে, টেট পাশ না করেই স্কুলের চাকরি পেয়েছেন অনুব্রত কন্যা সুকন্যা। বোলপুরের কালিকাপুরে তিনি চাকরি পেয়েছেন বলে অভিযোগ। তিনি নাকি স্কুলেও যেতেন না, বাড়িতে পৌঁছে দেত রেজিস্ট্রার। অনুব্রতর পার্সোনাল অ্যাসিস্টেন্ট অর্ক দত্তও চাকরি পেয়েছেন, চাকরি পেয়েছেন বেশ কয়েকজন আত্মীয়। সকলেই চাকরি পেয়েছেন বোলপুর সার্কেলে। আদালতে অভিযোগ করেছেন মামলাকারী সৌমেন নন্দী।

    বুধবার সিবিআই-এর প্রশ্নের মুখে পড়েন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। বাইরে বেরিয়ে এসে তেমন কিছুই বললেন না অনুব্রত কন্যা। সূত্রের খবর তিনি বলেছেন, ‘‘আমি বিপর্যস্ত। আমার মা প্রয়াত, বাবা জেলে, মানসিক ভাবে ভেঙে পড়েছি।’’ এর বেশি আর কিছু বলতে চাইলেন না অনুব্রত কন্যা। শুধু জানান দিয়ে গেলেন, তিনি মানসিক ভাবে বিশেষ সুস্থ নেই।

    আরও পড়ুন: বোলপুর পৌঁছেই তৎপর CBI, অনুব্রতর CA-কে জিজ্ঞাসাবাদ, তলব ২ ব্যাঙ্ক আধিকারিককে

    আরও পড়ুন: আজই অনুব্রতর মেয়ে, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জেরা! বোলপুরে যাচ্ছে সিবিআই

    বুধবার সকালে অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হন সিবিআই আধিকারিকরা। তাঁদের কাছে খবর ছিল, সুকন্যা মণ্ডলের কাছে রয়েছে বিপুল পরিমাণ সম্পত্তি। কিন্তু সেই টাকার উৎস কী। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই বোলপুরে অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছে যান তিন সিবিআই আধিকারিক। সেখানেই অনুব্রত শিক্ষিকা কন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

    অর্ণব হাজরা

    Published by:Uddalak B
    First published:

    Tags: Anubrata Mondal

    পরবর্তী খবর