৫০-৬০ কিমি গতিতে কলকাতা কাঁপাল ‘বুলবুল’, একাধিক জায়গায় ভাঙল গাছ

এদিকে, ঘূর্ণিঝড়ের জেরে বন্ধ করা হয় বিমানবন্দর। যাত্রীদের অভিযোগ, কোনও রকম খবর না দিয়েই বন্ধ করা হয়েছে বিমানবন্দর। তার জেরে কিছুক্ষণের জন্য বিক্ষোভ দেখান যাত্রীরা।

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 10, 2019 11:42 AM IST
৫০-৬০ কিমি গতিতে কলকাতা কাঁপাল ‘বুলবুল’, একাধিক জায়গায় ভাঙল গাছ
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 10, 2019 11:42 AM IST

#কলকাতা: দাপটে হাওয়ার সঙ্গে নাগাড়ে বৃষ্টি। ঘূর্ণিঝড় বুলবুলের জেরে নাকাল কলকাতা। গাছ পড়ে শহরে এক জনের মৃত্যু। আবহাওয়া দফতরের পূর্বাভাস, আজ দুপুর পর্যন্ত দফায় দফায় বৃষ্টি হবে।

শনিবার সন্ধ্যায় কলকাতা লাগোয়া দক্ষিণ চব্বিশ পরগনায় আছড়ে পড়ে ঘূর্ণিঝড় বুলবুল। তার জেরে সন্ধ্যের পর থেকে দমকা হাওয়ার সঙ্গে বাড়ে বৃষ্টির দাপট। হাওয়া অফিস জানিয়েছে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কলকাতায় হাওয়ার গতিবেগ ছিল ঘণ্টায় পঁয়তাল্লিশ থেকে পঞ্চাশ কিলোমিটার। কৈখালি, লেকটাউন-সহ একাধিক জায়গায় বৃষ্টির জেরে জল দাঁড়ায়। দক্ষিণ কলকাতার একাধিক জায়গায় গাছ পড়ার ঘটনা ঘটেছে। রবিবার দুপুর পর্যন্ত বৃষ্টির দাপট চলবে বলেই দাবি আবহাওয়া দফতরের।

এদিকে, ঘূর্ণিঝড়ের জেরে বন্ধ করা হয় বিমানবন্দর। যাত্রীদের অভিযোগ, কোনও রকম খবর না দিয়েই বন্ধ করা হয়েছে বিমানবন্দর। তার জেরে কিছুক্ষণের জন্য বিক্ষোভ দেখান যাত্রীরা। যদিও বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি, যাত্রী সুবিধার কথা মাথায় রেখে সব ব্যবস্থা রাখা হয়েছিল।

First published: 11:42:32 AM Nov 10, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर