জল্পনার অবসান, আজ তৃণমূলে মনোজ তিওয়ারি, পতাকা নেবেন মমতার হাত থেকে

আজ তৃণমূলে যোগ দিচ্ছেন ক্রিকেটার মনোজ তিওযারি।

দিন কয়েক আগে দল ছেড়েছেন লক্ষ্মীরতন শুক্লা, এই সময়ে আরেক ক্রিকেটার মনোজের যোগদানকে লক্ষ্মীলাভ হিসেবেই দেখছে ঘাসফুল শিবির।

  • Share this:

    #কলকাতা: জল্পনাই সত্যি হল। তৃণমলেই যাচ্ছেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। আজ হুগলির ডানলপ ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাতে তাঁর হাত থেকেই দলীয় পতাকা তুলে নেবেন মনোজ। দিন কয়েক আগে দল ছেড়েছেন লক্ষ্মীরতন শুক্লা, এই সময়ে আরেক ক্রিকেটার মনোজের যোগদানকে লক্ষ্মীলাভ হিসেবেই দেখছে ঘাসফুল শিবির।

    প্রধানমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই সভা করে গিয়েছেন হুগলির সাহাগঞ্জে। আজ মমতা সেই মাঠেই জবাবী সভা মমতার। আর সেখানেই প্রথম চমক ক্রিকেটার মনোজ তিওয়ারির যোগদান। অন্য দিকে বাংলার মেয়ে মমতা স্লোগান সঙ্গে নিয়ে নির্ঘন্ট প্রকাশের আগে মমতা রাজনৈতিক চমকও দিতে চান, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। আর সেই কাজে তাঁর মূল তাস উন্নয়ন। লোকসভা নির্বাচনে হুগলিতে ১০টি আসনে এগিয়ে ছিল তৃণমূল আর ৮ টি আসনে এগিয়ে ছিল বিজেপি। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নিজে এসে বিজেপিকে চাঙ্গা করে দিয়ে গিয়েছেন। ফলে মমতার সভা তৃণমূলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

    প্রসঙ্গত এর আগে হাওড়া থেকে তৃণমূলে যোগ দেন ক্রিকেটার লক্ষীরতন শুক্লা। তাকে বিধানসভা ভোটে প্রার্থী করে দল। হাওড়া থেকে জিতে তিনি রাজ্যের মন্ত্রীও হন। কিন্তু তাল কাটে হঠাৎই। লক্ষ্মীহারা হতে হয় তৃণমূলকে। তিনি বিধায়ক থাকলেও দল ও সাংগঠনিক পদ থেকে তিনি অব্যাহতি নেন। যদিও কোনও অসূয়া ছিল না কোনও পক্ষেরই। তৃণমূলে আজকের মনোজের যোগদানে বার্তাটা থাকছে- লক্ষ্মী-হারা হলেও কিন্তু তৃণমূল ক্রিকেটার-হারা হয়নি।

    মনোজ ছাড়াও দলে যোগ দিতে পারেন ইস্টবেঙ্গলে খেলে যাওয়া এক ফুটবলার সৌমিক দে। তবে তারা কবে যোগ দেবেন, কোনও গুরুত্বপূর্ণ পদ পাবেন কিনা, সে বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাননি। মনোজ তিওয়ারি বাংলার ক্রিকেট মহলে যথেষ্ট জনপ্রিয় নাম। দলত্যাগের বাজারে মনোজ তৃণমূলের যোগ দিলে যে বাড়তি মাইলেজ পাবে ঘাসফুল শিবির তা বলাই বাহুল্য।

    Published by:Arka Deb
    First published: