লক্ষ্মীহারা তৃণমূলে এবার মনোজ তিওয়ারি? জল্পনা চরমে...

লক্ষ্মীহারা তৃণমূলে এবার মনোজ তিওয়ারি? জল্পনা চরমে...
তৃণমূলে যেতে পারেন মনোজ তিওয়ারি।

সূত্রের খবর, ইতিমধ্যেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছে জোড়া ফুল শিবির।

  • Share this:

#কলকাতা: তৃণমূলে যোগ দিতে পারেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। চলতি সপ্তাহেই তার দলে যোগদানের সম্ভাবনা রয়েছে। সূত্রের খবর, ইতিমধ্যেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছে জোড়া ফুল শিবির। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তিনি

যদিও রাজনীতিতে যোগদানের বিষয়টি এড়িয়ে গিয়েছেন ক্রিকেটার মনোজ৷ এর আগে হাওড়া থেকে তৃণমূলে যোগ দেন ক্রিকেটার লক্ষীরতন শুক্লা। তাকে বিধানসভা ভোটে প্রার্থী করে দল। হাওড়া থেকে জিতে তিনি রাজ্যের মন্ত্রীও হন। কিন্তু তাল কাটে হঠাৎই। লক্ষ্মীহারা হতে হয় তৃণমূলকে। তিনি বিধায়ক থাকলেও দল ও সাংগঠনিক পদ থেকে তিনি অব্যাহতি নেন। যদিও কোনও অসূয়া ছিল না কোনও পক্ষেরই। লক্ষ্মী-হারা হলেও কিন্তু তৃণমূল ক্রিকেটার-হারা হয়নি। সূত্রের খবর, লক্ষ্মী ছাড়ার পরেই  মনোজের সঙ্গে যোগাযোগ  শুরু করে দল। সূত্রের খবর মনোজ তৃণমূলের যেতে আগ্রহী। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকেও দলের ব্যটন নিতে দেখা যেতে পারে তাকে। তবে মনোজ এখনও যোগদানের বিষয়ে কিছু নিশ্চিত করে জানাননি।

মনোজ ছাড়াও দলে যোগ দিতে পারেন ইস্টবেঙ্গলে খেলে যাওয়া এক ফুটবলার সৌমিক দে। তবে তারা কবে যোগ দেবেন, কোনও গুরুত্বপূর্ণ পদ পাবেন কিনা, সে বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাননি। মনোজ তিওয়ারি বাংলার ক্রিকেট মহলে যথেষ্ট জনপ্রিয় নাম। দলত্যাগের বাজারে মনোজ তৃণমূলের যোগ দিলে যে বাড়তি মাইলেজ পাবে ঘাসফুল শিবির তা বলাই বাহুল্য।


Published by:Arka Deb
First published: