Home /News /kolkata /
Coronavirus: প্রতিদিন বাড়ছে সংক্রমিতের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ২ হাজারের কাছাকাছি

Coronavirus: প্রতিদিন বাড়ছে সংক্রমিতের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ২ হাজারের কাছাকাছি

এরমধ্যে শুধু কলকাতায়-ই আক্রান্ত প্রায় ৭০০ জন

  • Share this:

    #কলকাতা: প্রতিদিন আরও ভয়াবহ হচ্ছে মারণভাইরাস করোনা! রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসের দাপট। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৭৩৯ জন, যা আগের দিনের তুলনায় বেশ খানিকটা বেশি। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান বলছে, সংক্রমিতদের মধ্যে কলকাতা বাসিন্দাই ৬৭৩ জন। উত্তর ২৪ পরগনার ৪৪১ জন।

    দক্ষিণ কলকাতার ৮ ও ১০ নম্বর বরো-এ করোনা আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি। ১০ নম্বর বরো এলাকার নিউ আলিপুর, গরফা, লেক, যাদবপুর, গল্ফ গ্রিন, রিজেন্ট পার্ক ও নেতাজিনগরে বেড়েই চলেছে সংক্রমিতের সংখ্যা। ৮ নম্বর বরো এলাকার গড়িয়াহাট, বালিগঞ্জ, ভবানীপুর, টালিগঞ্জও ভণ দেখাচ্ছে। পুরসভার স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, ওই দু’টি বরোয় সংক্রমিতের সংখ্যা কিছুতেই কমছে না। মঙ্গলবার ১০ নম্বর বরোয় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯৯। বুধবার তা বেড়ে দাঁড়িয়েছে ১১১-তে। ৮ নম্বর বরোয় মঙ্গল ও বুধবার করোনা আক্রান্তের সংখ্যা ছিল যথাক্রমে ৯৬ ও ৬৩।

    কলকাতা পুরসভা জানিয়েছে, শুধু ৮ ০ ১০ নম্বর বরো-ই নয়, ১৪ নম্বর বরোর বেহালা, পর্ণশ্রী, হরিদেবপুর ও ঠাকুরপুকুর এলাকায়-ও সংক্রমণ বাড়ছে। পাল্লা দিয়ে আক্রান্তের সংখ্যা বাড়ছে উত্তর কলকাতার এক নম্বর বরো এলাকার টালা ও চিৎপুরেও। উত্তর কলকাতায় তিন নম্বর বরোয় করোনা আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। বুধবার সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৪১। ওই বরো এলাকার মানিকতলা, ফুলবাগান, বেলেঘাটায় সংক্রমণের হার তুলনায় বেশি। গত সোম ও মঙ্গলবার কলকাতায় করোনায় আক্রান্ত হয়েছিলেন যথাক্রমে ৩৮৮ ও ৫৮৯ জন। বুধবার সেই সংখ্যা বেড়ে দাঁড়ায় ৬২১-এ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Coronavirus

    পরবর্তী খবর