Home /News /kolkata /
শেওড়াফুলির করোনা আক্রান্তকে নিয়ে সামনে এল নয়া তথ্য, যোগ দিয়েছিলেন দুর্গাপুরের এক অনুষ্ঠানে

শেওড়াফুলির করোনা আক্রান্তকে নিয়ে সামনে এল নয়া তথ্য, যোগ দিয়েছিলেন দুর্গাপুরের এক অনুষ্ঠানে

হাসপাতালে ভর্তি হওয়ার আগেই যোগ দিয়েছিলেন এক বেসরকারি অনুষ্ঠানে ৷ রাত কাটিয়েছেন হোটেলে ৷

  • Share this:

    #হুগলি: শেওড়াফুলিতে করোনা আক্রান্ত প্রৌঢ়র সঙ্গে উঠে এল দুর্গাপুর যোগ। গত 13 মার্চ দুর্গাপুরের এক বেসরকারি কারখানার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। রাতে একটি হোটেলেও থাকেন। এরপর বাড়ি ফিরে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপরই আতঙ্কে কারখানার কর্মীরা।

    তিনমাস আগেই নিয়েছিলেন অবসর নিয়েছিলেন। তবুও দুর্গাপুরের এক বেসরকারি কারখানার গুরুত্বপূর্ণ পদে বহাল ছিলেন শেওড়াফুলির করোনা আক্রান্ত প্রৌঢ়। এই কারণেই ১৩ মার্চ দুর্গাপুরে কারখানার এক অনুষ্ঠানে যোগ দিতে হয়েছিল তাঁকে। পরের দিন ফের কারখানাতেও যান তিনি। এরপর ১৬ মার্চ জ্বর ও সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কলকাতায় নিয়ে আসা হলে জানা যায় তাঁর করোনা পজেটিভ। এই খবর পৌঁছনো মাত্রই আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন বেসরকারি কারখানার কর্মীরা। জানা গিয়েছে, রাতে বাড়ি ফিরতে না পারায় দুর্গাপুরে একটি হোটেলেও ছিলেন করোনা আক্রান্ত ওই ব্যক্তি। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা প্রত্যেকের খোঁজ শুরু হয়েছে।
    Published by:Elina Datta
    First published:

    Tags: CM Mamata Banerjee, Corona, Coronavirus, COVID-19, Home Lockdown, Important update of Sheoraphuli patient, Lock Down, Stay Home

    পরবর্তী খবর