Aadhir Chowdhury tests positive: করোনা আক্রান্ত অধীর চৌধুরী, প্রিয় 'অধীরদা'র সুস্থতা কামনায় ট্যুইট মোদির

Aadhir Chowdhury tests positive: করোনা আক্রান্ত অধীর চৌধুরী, প্রিয় 'অধীরদা'র সুস্থতা কামনায় ট্যুইট মোদির

Adhir Chowdhury

Adhir Chowdhury: করোনা হওয়ার পরও মনের জোর হারাননি তিনি। বরং লড়াই জোরদার করার বার্তা দিয়েছেন অধীর চৌধুরী।

  • Share this:

    #কলকাতা: করোনার দ্বিতীয় ঢেউতে ফের নতুন করে আতঙ্ক বাড়ছে। এবার করোনা আক্রান্ত হলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। কয়েকদিন আগেই করোনায় সংক্রমিত হয়েছেন কংগ্রেসের রাহুল গান্ধি। এবার করোনা আক্রান্ত হলেন অধীর চৌধুরী। আজ ট্যুইট করে অধীর চৌধুরী জানান, " আমি করোনা পজেটিভ। গত সাত দিন যারা আমার সংস্পর্শে এসেছেন সকলকে কোভিড নিয়ম মেনে চলার অনুরোধ করছি।" এছাড়াও তিনি জানিয়েছেন এই রকম কোভিড পরিস্থিতিতে সকলকে সাবধান থাকতে হবে। তিনি ভার্চুয়ালি সভা করবেন।

    করোনা হওয়ার পরও মনের জোর হারাননি তিনি। বরং লড়াই জোরদার করার বার্তা দিয়েছেন অধীর চৌধুরী। ভোটের মরশুমে বহু মানুষের জমায়েত করোনাকালে উদ্বেগ আরও বাড়াচ্ছে। একের পর এক মৃত্যু খবর মানুষের মনোবল ভেঙে দিচ্ছে। আজই করোনা আক্রান্ত হয়ে মারা যান বাংলা সাহিত্যের নক্ষত্র শঙ্খ ঘোষ। তাঁর মৃত্যু শোক মানুষ ভুলতে পারছে না। রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর করোনা আক্রান্ত হওয়ার খবরে ফের উদ্বেগ বাড়ছে। তবে আপাতত তাঁর শরীরে তেমন কোনও অসুবিধা নেই। অধীর চৌধুরীর করোনা আক্রান্ত হওয়ার কথা জানতে পেরে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি ট্যুইটারে লিখেছেন, ' আপনার শরীরের দ্রুত সুস্থতা কামনা করি অধীর দা।"

    প্রসঙ্গত করোনা আক্রান্ত হয়েছেন রাজ্যের বাম নেতা সুজন চক্রবর্তী। এরপর জানা যায় তৃণমূলের নেত্রী মমতবালা ঠাকুরও করোনা পজিটিভ। এছাড়াও করোনা আক্রান্ত কংগ্রেসের শশী থারুর। রাজনৈতিক মাঠেও একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। বলিউডে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, বিকি কৌশল, আমির খান সহ আরও অনেকেই করোনা আক্রান্ত। যদিও তাঁরা সকলেই ঠিক আছেন। আগের বছর এই করোনা বহু মানুষের প্রাণ কেড়েছে। তবে ভ্যাকসিন আসার পরেও এখনও মুক্তি মিলছে না ভাইরাসের হাত থেকে। সারা দেশে হু হু করে ছড়াচ্ছে করোনা। যা রাজ্য রাজনীতি থেকে শুরু করে স্বাস্থ্য ব্যবস্থা সব কিছুর ওপরেই প্রভাব ফেলছে।

    Published by:Piya Banerjee
    First published: