Election 2021: ভোট মিটতেই করোনায় মৃত প্রার্থী, জিতলে উপনির্বাচনের মুখে এই কেন্দ্র

Election 2021: ভোট মিটতেই করোনায় মৃত প্রার্থী, জিতলে উপনির্বাচনের মুখে এই কেন্দ্র

কংগ্রেস পার্থী পিএসডব্লুউ মাধব রাও।

ওই কংগ্রেস পার্থীর নাম পিএসডব্লুউ মাধব রাও, রবিবার স্থানীয় একটি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। গত মাসে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর বেশ কিছু কোমর্বিডিটি ছিল বলেও জানা গিয়েছে।

  • Share this:

    #চেন্নাই: নির্বাচনের কয়েকদিনের মধ্যেই তামিলনাড়ুর (Tamil Nadu Election 2021) এক কংগ্রেস প্রার্থী করোনাভাইরাসে (Coronavirus) প্রয়াত হয়েছেন। রাজ্য বিধানসভা নির্বাচনে শ্রীভিল্লিপুথুর বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করেছিলেন তিনি। ওই কংগ্রেস পার্থীর নাম পিএসডব্লুউ মাধব রাও (PSW Madhava Rao), রবিবার স্থানীয় একটি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। গত মাসে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর বেশ কিছু কোমর্বিডিটি ছিল বলেও জানা গিয়েছে।

    নির্বাচনের পরে যেহেতু তিনি মারা গিয়েছেন, সেখানে নতুন করে কোনও নির্বাচন করা হবে না। যদি তিনি সেই আসনে জিতে যান, তাহলে ওই বিধানসভা কেন্দ্রে উপ-নির্বাচন হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।

    অল ইন্ডিয়া কংগ্রেস কমিটি (AICC)-র তামিলনাড়ু ও পুদুচেরির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সঞ্জয় দত্ত এদিন ট্যুইট করে কংগ্রেস নেতার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, 'শ্রীভিল্লিপুথুর বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ও তামিলনাড়ুর কংগ্রেস নেতা মাধব রাওয়ের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করছি। তাঁর করোনা হয়েছিল।'

    একইসঙ্গে তিনি যোগ করেছেন, 'মাধবরাওয়ের পরিবারের প্রতি কংগ্রেস গভীর সমবেদনা প্রকাশ করছে।' তামিলনাড়ুর ৩৮টি জেলায় ২৩৪ আসনে গত ৬ এপ্রিল নির্বাচন হয়েছে। ২ মে নির্বাচনের ফল ঘোষণা হবে।

    Published by:Raima Chakraborty
    First published: