১ লাখ টাকা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিল ছাত্রী, ‘কন্যাশ্রী’ দিবসে মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান নিতে চলেছে কল্যাণীর কুহেলি

১ লাখ টাকা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিল ছাত্রী, ‘কন্যাশ্রী’ দিবসে মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান নিতে চলেছে কল্যাণীর কুহেলি
File Photo

দু’চোখে দৃপ্ত অঙ্গীকার। চরম অনটনেও মাথা না নোয়ানোর প্রতিজ্ঞা।

  • Share this:

#কল্যাণী: দু’চোখে দৃপ্ত অঙ্গীকার। চরম অনটনেও মাথা না নোয়ানোর প্রতিজ্ঞা। সততায় ভর করে জীবনের পথে এগিয়ে চলাই মন্ত্র নদিয়ার কন্যাশ্রী কুহেলির বসাকের। এক লক্ষ টাকা ভরতি ব্যাগ ফিরিয়ে দিয়ে সততার নজির গড়েছিল কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। শুক্রবার কন্যাশ্রী দিবসে মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান নিতে চলেছে কুহেলি।

অনলাইনে ফর্ম ফিলাপ। মোবাইল রিচার্জ বা প্রিন্ট আউট। নদিয়ার ফুলিয়ার মাঠপাড়ায় এই দোকানটিকে একডাকে সবাই চেনে। আর তার থেকেও বেশি চেনে দোকানদারটিকে। কন্যাশ্রীর টাকা পেয়ে নিজেই দোকান খুলেছিল কুহেলি বসাক। ভ্যানচালক বাবার সঙ্গেই পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে কল্যাণী বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরের ছাত্রী। তবে এখানেই শেষ নয়। চরম অভাবেও হেরে না যাওয়ার অঙ্গীকারই কুহেলির মুকুটে যোগ করেছে আরও একটা পালক। সততার নজির গড়েছে কন্যাশ্রী ছাত্রীটি।

মুখ্যমন্ত্রীর কাছ থেকে কন্যাশ্রী দিবসে সম্মান পাবে কুহেলি। প্রশাসনের মাধ্যমেই এই খবর পায় সে। খুশি বিডিও-ও। পাড়া-পড়শিদের মুখে মুখে এখন কুহেলির নাম। খুশি পরিবারও। আর কুহেলি? সে এখন নেতাজি ইনডোরে মুখ্যমন্ত্রীর হাত থেকে সংবর্ধনা নিতে যাওয়ার অপেক্ষায়।

First published: 06:52:34 PM Jul 27, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com