হাসপাতালে থেকে আমার স্বাস্থ্যের খবর নিচ্ছে, অসুস্থ সৌরভকে দেখে অপত্য স্নেহ মমতার গলায়

হাসপাতালে থেকে আমার স্বাস্থ্যের খবর নিচ্ছে, অসুস্থ সৌরভকে দেখে অপত্য স্নেহ মমতার গলায়

উডল্যান্ডস হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলার গর্ব সৌরভকে দেখে বেরিয়ে মুখ্যমন্ত্রীর গলায় ধরা পড়ল অপত্য স্নেহ।

  • Share this:

    #কলকাতা: অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতালে এসে দেখে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার গর্ব সৌরভকে দেখে বেরিয়ে মুখ্যমন্ত্রীর গলায় ধরা পড়ল অপত্য স্নেহ।

    মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সৌরভকে দেখে বেরিয়ে চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন। হাসপাতালের বাইরে অপেক্ষমান সাংবাদিকদের বলেন, "ও ভালো আছে। হাসিখুশি রয়েছে। নিজে হাসপাতালের বেডে শুয়ে আমায় জিজ্ঞেস করছে ,আপনি ভালো আছেন তো। আমি ওঁকে প্রশ্ন করি, তুমি আমাদের গর্ব, তোমার কী করে এমন হল!"

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন অভিষেক ডালমিয়া। সৌরভের স্বাস্থ্য সংবাদ নিয়েই মমতার পরামর্শ, যে কোনও বড় খেলার আগে যেন এবার থেকে প্লেয়ারদের টেস্ট করানো হয়। এত কম বয়সে হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়ার জন্য, মমতার গলায় স্নেহ ঝরে পড়ে। চিকিৎসকদের প্রত্যুতপন্নমতিত্বের জন্য ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সৌরভের বাইপাস না করে অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর সিদ্ধান্তটি খুবই ভালো হয়েছে।

    এদিন দুপুরে ট্রেডমিলে শরীরচর্চা করার সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। মাথাঘোরা ও বমির উপসর্গ দেখে চিকিৎসক সপ্তর্ষি বসু তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যেতে বলেন। উডল্যান্ডসে নিয়ে যাওয়া হলে দেখা যায়, সৌরভের তিনটি আর্টারিতে ব্লক রয়েছে। সবচেয়ে বেশি, প্রায় ৯০ শতাংশ ব্লক যুক্ত আর্টারিটিতে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আগামি সোমবার তাঁর অন্য দুটি আর্টারির চিকিৎসার পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

    Published by:Arka Deb
    First published: