corona virus btn
corona virus btn
Loading

পুলিশকে ধন্যবাদ দিতে লালবাজারে গেলেন মুখ্যমন্ত্রী

পুলিশকে ধন্যবাদ দিতে লালবাজারে গেলেন মুখ্যমন্ত্রী

পুলিশ কর্মীদের জানান, এই পরিস্থিতিতে ভয় পাওয়ার কিছু নেই। সবাইকে স্যানিটাইজ করা হচ্ছে।

  • Share this:

কলকাতা: লকডাউন পর্বে নিরলস পরিশ্রমের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ধন্যবাদ জানিয়েছেন স্বাস্থ্যকর্মী এবং পুলিশ কর্মীদের। এবার পুলিশকে ধন্যবাদ জানাতে নবান্ন থেকে সরাসরি পৌঁছে গেলেন লালবাজারে। মঙ্গলবার বিকেলে নবান্ন থেকে ফেরার পথে পুলিশ কমিশনার অনুজ শর্মাকে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী পৌঁছে যান একেবারে লালবাজারের ভেতরে। সেখানে পৌঁছে পুলিশকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। একদিকে যেমন পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন, পাশাপাশি  মনোবল চাঙ্গা করারও চেষ্টা করেন।

পুলিশ কর্মীদের জানান, এই পরিস্থিতিতে ভয় পাওয়ার কিছু নেই। সবাইকে স্যানিটাইজ করা হচ্ছে। পরিবার ছেড়ে পুলিশ মানুষের জন্য কাজ করছে, তাই পুলিশের পরিবার যেন তাঁদের পাশে থাকে। প্রায় দশ মিনিট লালবাজারে ছিলেন মুখ্যমন্ত্রী। পুলিশের সব স্তরের অফিসার কর্মীদের সঙ্গে কথা বলে তাদের আশ্বস্ত করার চেষ্টা করেন। তারপর ভবানী ভবনে রাজ্য পুলিশ এবং সিআইডি দফতরেও গিয়ে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। পুলিশকে মানবিক হওয়ারও পরামর্শ দিয়েছেন তিনি।

লকডাউন পর্বে নিয়ম ভঙ্গ করে কেউ যাতে রাস্তায় না বেরোয় সেজন্য মানুষকে সতর্ক করছে পুলিশ। বাজারে দোকানে কেউ যাতে ভিড় জমায় বা জটলা তৈরি না করে সেজন্য উদ্যোগী হতে দেখা গিয়েছে পুলিশকে। দোকানে-বাজারে 'লক্ষণরেখা' তৈরি করে সামাজিক দূরত্বও তৈরি করেছে পুলিশ। শহরের বিভিন্ন জায়গায় ভবঘুরে ও ফুটপাত বাসীদের খাবারের বন্দোবস্ত করেছে পুলিশ। পুলিশের উদ্যোগেরও প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী।

Sujoy Pal

Published by: Uddalak Bhattacharya
First published: April 1, 2020, 1:08 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर