৪ রাজ্যে বিপুল জয় নিয়ে মোদিকে মমতার বার্তা

৪ রাজ্যে বিপুল জয় নিয়ে মোদিকে মমতার বার্তা

বিপুল জয় নিয়ে সৌজন্য দেখালেও, মণিপুর ও গোয়ার পরিস্থিতি নিয়ে মোদিকে আক্রমণ মমতার।

  • Share this:

#কলকাতা: বিপুল জয় নিয়ে সৌজন্য দেখালেও, মণিপুর ও গোয়ার পরিস্থিতি নিয়ে মোদিকে আক্রমণ মমতার। প্রধানমন্ত্রীর নাম না করেই মুখ্যমন্ত্রীর তোপ, ক্ষমতার লোভে বিরোধীদের গুঁড়িয়ে দেওয়ার পালা চলছে। কিন্তু, প্রবল চাপ তৈরি হলেও বাংলা চিরদিন লড়াই করবে। নেতাজি ইন্ডোরে মমতার মন্তব্য, জয়ের উচ্ছ্বাসে যেন মাথা না ঘুরে যায় কেন্দ্রীয় সরকারের। রাজ্যের সঙ্গে সম্পর্ক যেন বজায় থাকে।

বিধানসভা নির্বাচনে গেরুয়া ঝড় বয়ে গিয়েছে চার রাজ্যে। উত্তরপ্রদেশ-উত্তরাখণ্ডে সরাসরি সরকার গঠন করতে চলেছে বিজেপি। কিন্তু, মণিপুর ও গোয়ায় সরকার গঠন নিয়ে ঘোড়া কেনাবেচার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।মঙ্গলবার, বিজেপির বিপুল জয় নিয়ে সৌজন্য দেখালেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে, বিরোধী দলগুলিকে ধ্বংস করার অভিযোগও করলেন।

এদিনও  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,  কেন্দ্র-রাজ্য পরম্পরা যেন বজায় থাকে, ক্ষমতায় থাকলেই বুলডোজ করে দেওয়া যায় না।

পাঁচ রাজ্যের নির্বাচনে ধুয়ে মুছে সাফ আঞ্চলিক দলগুলি। কিন্তু, হাজার চাপ তৈরি হলেও তৃণমূল কংগ্রেস যে মাথা নোয়াবে না সেই বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, ‘ বাংলা চিরদিন লড়াই করে এসেছে, বাংলা কোনদিন মাথা নত করেছে?’

মঙ্গলবার নেতাজি ইন্ডোরে, কৃষকদের ওপর নোটবন্দির জোরালো প্রভাব নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ দাগেন মুখ্যমন্ত্রী। মিড ডে মিল-সহ ২৩টি ক্ষেত্রে আধার কার্ড বাধ্যতামূলক করা হলে তৃণমূল কংগ্রেস যে রুখে দাঁড়াবে সে বার্তাও দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

First published: 03:56:23 PM Mar 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर