• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • CM MAMATA BANERJEE LIKELY TO MEET PM MODI AND OTHER OPPOSITION LEADERS IN DELHI AKD

Mamata Banerjee to Meet PM Modi: দিল্লিতে মোদির মুখোমুখি হবেন মমতা, দেখা করবেন সোনিয়া-কেজরির সঙ্গেও

দিল্লি যাচ্ছেন মমতা। মোদির সঙ্গে মুখোমুখি সাক্ষাতের সম্ভাবনা।

Mamata Banerjee to Meet PM Modi: দিল্লি গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও দেখা করবেন তিনি।

  • Share this:

    #কলকাতা: দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম জানিয়েছিল news18.  এবার মুখ্যমন্ত্রী নিজেও সাংবাদিক বৈঠকে জানালেন সে কথা। জানালেন দিল্লি গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও দেখা করবেন তিনি।

    মুখ্যমন্ত্রী এ দিন বলেন,  নির্বাচনের পর আমি দিল্লি যেতে পারিনি। প্রতিবারই পার্লামেন্ট চলার সময় আমি একবার যাই। কবে যাব তারিখ এখনো ঠিক করিনি। তবে যাব। সময় পেলে প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে দেখা করব। নতুন-পুরনো অনেকের সঙ্গেই দেখা করব।

    সূত্র বলছে, মমতা বন্দ্যোপাধ্যায় সোনিয়া গান্ধী এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করবেন দেখা করবেন অন্যান্য বিরোধী নেতাদের সঙ্গেও। সূত্রের খবর , দিল্লি সফর পাঁচদিনের। এই পাঁচ দিনে টিকাকরণ নিয়ে সরাসরি প্রধানমন্ত্রীর কাছে খুব জানাতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    শেষ বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় জয় গোটা দেশেই বিরোধী শিবিরকে চাঙ্গা করেছে। বহু বিরোধী নেতাই তাঁর সঙ্গে দেখা করতে চাইছে। বিশেষত পাঞ্জাব এবং উত্তরপ্রদেশের ভোটের আগে তাঁর উপস্থিতি স্থানীয় নেতৃত্বের মনোবল বাড়াবে বলেই মনে করছেন পর্যবেক্ষকরা। পাশাপাশি তিনি রাজ্যের সীমানা ছাড়িয়ে বিরোধী ঐক্য তৈরি করতে বড় ভূমিকা নিতে পারেন বলেই মনে করা হচ্ছে। এই কারণেই তার দিল্লি সফরের দিকে নজর থাকবে গোটা দেশের।

    প্রসঙ্গত এই সময়টায় সংসদেও কোমর বেঁধে নামছে তৃণমূল।গোটা ভোট পর্বে বারংবার রাজ্যের নরেন্দ্র মোদী যেহেতু দিদি ও দিদি স্লোগান তুলেছিলেন তাই এবার তাঁকে সংসদে পাল্টা ফেরত দিতে চায় তৃণমূল। সূত্রের খবর, তৃণমূল সাংসদরা মোদি অধিবেশন কক্ষে প্রবেশ করলেই দাদা ও দাদা বলে শ্লোগান তুলতে পারেন। পেট্রোপণ্যের দাম বৃদ্ধি নিয়েও সংসদে সরব হওয়ার কথা রয়েছে তৃণমূল নেতাদের।

    Published by:Arka Deb
    First published: