বন্ধ টালা ব্রিজ, মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা মধ্যশিক্ষা পর্ষদের

বন্ধ টালা ব্রিজ, মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা মধ্যশিক্ষা পর্ষদের
মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা মধ্যশিক্ষা পর্ষদের

মাধ্যমিক পরীক্ষার্থীদের পেরোতে হবে না টালা ব্রিজ। সেই ভাবেই পরীক্ষা কেন্দ্র চূড়ান্ত করল মধ্যশিক্ষা পর্ষদ।

  • Share this:

#কলকাতা: টালা ব্রিজ ভাঙার কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই ৷ এবার ব্রিজ ভাঙার কাজের জন্য যাতে মাধ্যমিক পরীক্ষার্থীদের কোনও অসুবিধে না হয়, সেজন্য পরীক্ষা কেন্দ্র নিয়ে বিশেষ ব্যবস্থা নিল মধ্যশিক্ষা পর্ষদ।

টালা ব্রিজ কে মাথায় রেখেই পরীক্ষা কেন্দ্র নির্দিষ্ট করেছে পর্ষদ। মূলত পর্ষদের তরফে পরীক্ষা কেন্দ্র এমনভাবে করা হয়েছে যাতে পরীক্ষা চলাকালীন কোন পরীক্ষার্থীকে টালা ব্রিজ পারাপার না করতে হয়। টালা ব্রিজ সংলগ্ন মোট ১০টি পরীক্ষা কেন্দ্রে এবার মাধ্যমিক পরীক্ষা নেওয়ার কথা আছে। মূলত চিড়িয়া মোড়ের দিকে থাকা পরীক্ষার্থীদের যেমন শ্যামবাজারের দিকে আসতে হবে না, তেমনই শ্যামবাজারের দিকের পরীক্ষার্থীদেরও ওই দিকে যেতে হবে না। পরীক্ষার্থীদের সুবিধার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ। অন্যদিকে শুক্রবার কলকাতা পুলিশের সঙ্গে মাধ্যমিক পরীক্ষার সার্বিক ব্যবস্থা নিয়ে বৈঠক করলো মধ্যশিক্ষা পর্ষদের আধিকারিকরা।

আরও পড়ুন - ‘প্রথমে দেখতাম মায়ের সঙ্গে এ -ও শোয়, তারপর আমাকে লোকটার সঙ্গে ঘরে ঢুকিয়ে ছিটকিনি দিয়ে দিল বাবা!’

শুক্রবারই মাধ্যমিক পরীক্ষার সার্বিক ব্যবস্থা নিয়ে কলকাতা পুলিশের সঙ্গে বৈঠকে বসেন পর্ষদ সভাপতি। বৈঠকে টালা ব্রিজের প্রসঙ্গ ওঠে। তবে পরীক্ষাকেন্দ্র এইভাবে দেওয়ায় পরীক্ষার্থীদের কোনরকম অসুবিধা হবে না বলেই বৈঠকে দাবি করেছেন পর্ষদের আধিকারিকরা। বৈঠকে মাধ্যমিকের নিরাপত্তা নিয়েও আলোচনা হয়। এদিকে শনিবার থেকেই মাধ্যমিক পরীক্ষার্থীদের অ্যাডমিট দেবে মধ্যশিক্ষা পর্ষদ।

First published: February 7, 2020, 7:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर