ওস্তাদের মার...|| শুভেন্দু পথে গিয়েও তৃণমূলে ফিরল 'ঘনিষ্ঠ' সঙ্গী সিরাজ

ওস্তাদের মার...|| শুভেন্দু পথে গিয়েও তৃণমূলে ফিরল 'ঘনিষ্ঠ' সঙ্গী সিরাজ
তৃণমূল ভবনে সৌমেন মহাপাত্র এবং পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে পতাকা নিচ্ছেন সিরাজ খান।

রবিবার তৃণমূল ভবন সাক্ষী থাকল মহানাটকের এমন একটি রুদ্ধশ্বাস পর্বের। তৃণমূলের হাসি আপাতত চওড়া এই পাল্টা দানে।

  • Share this:

    #কলকাতা: শুভেন্দু অধিকারীর অতিঘনিষ্ঠজন বলেই তাঁকে চেনে রাজনীতির ব্যাপারীরা। শুভেন্দুর বিজেপি-তে যোগদানের কয়েকমাস আগে কোলাঘাটের জনসভায় কৈলাস বিজয়বর্গীই তাঁর হাতে তুলে দিয়েছিলেন গেরুয়া পতাকা। সেই আপনজনই এবার মুখ ফেরালেন। শুভেন্দু বৃত্ত থেকে বেরিয়ে ফের তৃণমূলে যোগ দিলেন সিরাজ খান। রবিবার তৃণমূল ভবন সাক্ষী থাকল মহানাটকের এমন একটি রুদ্ধশ্বাস পর্বের। তৃণমূলের হাসি আপাতত চওড়া এই পাল্টা দানে।

    প্রসঙ্গত আগামী কাল নন্দীগ্রামে সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের। তৃণমূল সর্বশক্তি দিয়ে ঝাঁপাচ্ছে ওই সভায় রেকর্ড ভিড় টানতে। তাঁর আগে সিরাজের যোগদানকে ডিভিডেন্ট হিসেবে দেখছে দল।

    রবিবার তৃণমূল ভূবনে বসে সিরাজ স্বীকার করেন, বিজেপি-র পথে গিয়ে ভুল করেছেন। তাঁর অভিযোগ শুভেন্দু অধিকারী আমিত্বে ভোগেন। সিরাজ এদিন অনুযোগের সুরে বলেন, "২০০৮ সাল থেকে শুভেন্দু আমাকে ব্যবহার করেছেন। ওঁর সঙ্গে কাজ করতে চাই না। বিজেপিতে কাজের সুযোগও নেই। তাই আবার দলে ফিরলাম।"


    উল্লেখ্য ২০১৬ সাল থেকে তৃণমূলের হয়ে সক্রিয় রাজনীতি করছেন সিরাজ। প্রথমে নন্দকুমার থেকে জেলা পরিষদের প্রার্থী হন। পরে জেলা পরিষদে খাদ্য ও সরবরাহ বিভাগে কর্মাধ্যক্ষ হন। রাজনৈতিক মহলের দাবি, শুভেন্দুই তাঁকে দল ছাড়তে প্রভাবিত করেছিলেন। সিরাজকে দলে টেনে তৃণমূল দেখাতে যাচ্ছে, ঘনিষ্ঠবৃত্তে প্রভাব হারিয়েছেন শুভেন্দু।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর