‘বাড়িতে কিছু বললে ছাদ থেকে ছুঁড়ে ফেলে দেব’, হুমকি দিয়ে ছাত্রীকে স্কুলেই যৌন নির্যাতন শিক্ষকের

‘বাড়িতে কিছু বললে ছাদ থেকে ছুঁড়ে ফেলে দেব’, হুমকি দিয়ে ছাত্রীকে স্কুলেই যৌন নির্যাতন শিক্ষকের
Representative image (News18 Creatives)

‘বাড়িতে কিছু বললে ছাদ থেকে ছুঁড়ে ফেলে দেব’, হুমকি দিয়ে ছাত্রীকে স্কুলেই যৌন নির্যাতন শিক্ষকের

  • Share this:

 #কলকাতা: প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে স্কুলের মধ্যেই ক্লাস টু-এর ছাত্রীকে লাগাতার যৌন নিগ্রহ। জি ডি বিড়লার ছায়া দেশপ্রিয় পার্কের কারমেল স্কুলেও। শিশুকে যৌননিগ্রহের অভিযোগে তুলকালাম শহরের ওই নামী শিক্ষা প্রতিষ্ঠানে। নাচের শিক্ষক সৌমেন জানার বিরুদ্ধে এমন অভিযোগ আগেও উঠেছিল বহুবার। কিন্তু, তাতে প্রিন্সিপাল কান দেননি বলে অভিযোগ। স্কুলের ভিতরে নেই সিসিটিভি, নেই আয়া। সব জেনেও উদাসীন স্কুল কর্তৃপক্ষ। আর তা নিয়েই আছড়ে পড়ল অভিভাবকদের ক্ষোভ।

এক অভিভাবকের অভিযোগ, ‘৬-৭ মাস ধরে স্কুলে এইরকম ঘটনা চলছে ৷ বাড়িতে কিছু না জানাতে ছাত্রীকে ভয় দেখানো হয় ৷ ছাদ থেকে ফেলে দেওয়ার হুমকি দিয়ে চলত যৌন হেনস্থা ৷’

গতকালই প্রকাশ্যে আসে এই অভিযোগ ৷ শুক্রবার সকালে দেশপ্রিয় পার্কের কারমেল স্কুলের সামনে বিক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। বেলা বাড়ার সঙ্গে বাড়তে থাকে উত্তেজনা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে স্কুলে আসে টালিগঞ্জ থানার পুলিশ। ক্ষিপ্ত অভিভাবকরা পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন।

জিডি বিড়লা , এমপি বিড়লার পর এবার দেশপ্রিয় পার্কের জুনিয়র কারমেল স্কুল ৷ ফের স্কুলে শিশুকে যৌন হেনস্থার অভিযোগ ৷ স্কুলের নাচের শিক্ষক দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিগ্রহ করেছেন বলে অভিযোগ উঠেছে ৷ প্রতিবাদে স্কুলের বাইরে বিক্ষোভ অভিভাবকদের ৷ ঘটনাস্থলে রয়েছে পুলিশ ৷

শুরু হয় পুলিশ-অভিভাব ধস্তাধস্তি। পুলিশের গাড়ি ঘিরে চলে বিক্ষোভ। ধস্তাধস্তির মাঝে জখম হন ওসি অনুপ কুমার ঘোষ। পুলিশ নিগ্রহের অভিযোগ গ্রেফতার করা হয় এক অভিভাবককে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্কুল চত্বরে মাইকিং করে পুলিশ।

অভিভাবকদের উপর লাঠি চালানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এর প্রতিবাদে দেশপ্রিয় পার্ক থেকে গড়িয়াহাটগামী রাস্তা অবরোধ করা হয়। কিছুক্ষণের মধ্যেই অবরোধকারীদের হঠিয়ে দেয় পুলিশ। টালিগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয় অভিযুক্ত ডান্স টিচারকে। পুরো বিষয়টির তদন্ত শুরু করেছেন ডিসি ডিডি স্পেশাল নীলু শেরপা চক্রবর্তী। জিডি বিড়লাকাণ্ডের তদন্তে নেতৃত্বেও ছিলেন তিনি। নির্যাতিতা শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে শিক্ষক সৌমেন জানাকে গ্রেফতার করা হয়েছে।

First published: 04:27:01 PM Feb 09, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर