উত্তরপ্রদেশে সাংবাদিক খুনে আমি হতবাক ও শোকাহত! ট্যুইট করলেন মমতা

রবিবার সাহারানপুরে একটি হিন্দি সর্বভারতীয় দৈনিকের সাংবাদিক ও তাঁর ভাইকে গুলি করে খুন করা হয়৷ প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মদ-মাফিয়াদের হাতে খুন হয়েছেন ওই সাংবাদিক ও তাঁর ভাই।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 02:10 PM IST
উত্তরপ্রদেশে সাংবাদিক খুনে আমি হতবাক ও শোকাহত! ট্যুইট করলেন মমতা
ছবিটি প্রতীকী
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 02:10 PM IST

#সাহারানপুর: সাহারানপুরে সাংবাদিক ও তাঁর ভাইকে প্রকাশ্যে গুলি করে খুনের ঘটনায় বিস্ময় ও শোক প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ ট্যুইটারে মমতা লিখলেন, 'উত্তরপ্রদেশে সাংবাদিক আশিস জানওয়ানি ও তাঁর ভাইয়ের খুনের খবরে আমি বিস্মিত৷ দৈনিক জাগরন টিম ও শোকাহত পরিবারকে আমার সহমর্মিতা৷'

রবিবার সাহারানপুরে একটি হিন্দি সর্বভারতীয় দৈনিকের সাংবাদিক ও তাঁর ভাইকে গুলি করে খুন করা হয়৷ প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মদ-মাফিয়াদের হাতে খুন হয়েছেন ওই সাংবাদিক ও তাঁর ভাই। বেশ কয়েকদিন ধরেই তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল ওই সাংবাদিককে। গুলিবিদ্ধ হওয়ার পর ঘটনাস্থলেই মারা যান আশিসের ভাই৷ আশিস জনওয়ানিকে হাসপাতেলে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য, চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁর।

Loading...

এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এলাকার মানুষের দাবি, নিহত সাংবাদিক এই বিষয়ে একাধিকবার পুলিশের দ্বারস্থ হলেও পুলিশের তরফ থেকে কোনও সাহায্যই তাঁকে করা হয়নি।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক এবং তার ভাইয়ের আত্মীয়দের ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

First published: 02:10:13 PM Aug 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर