• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • কুর্নিশ! করোনা রোগীদের জন্য নিজের অফিসকেই আইসোলেশন সেন্টারে পরিণত করলেন দেব

কুর্নিশ! করোনা রোগীদের জন্য নিজের অফিসকেই আইসোলেশন সেন্টারে পরিণত করলেন দেব

এই সেন্টারে যে কোনও করোনা রোগী থাকতে পারবেন । পাবেন অক্সিজেনের ব্যবস্থাও । এছাড়াও অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন দেব।

এই সেন্টারে যে কোনও করোনা রোগী থাকতে পারবেন । পাবেন অক্সিজেনের ব্যবস্থাও । এছাড়াও অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন দেব।

এই সেন্টারে যে কোনও করোনা রোগী থাকতে পারবেন । পাবেন অক্সিজেনের ব্যবস্থাও । এছাড়াও অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন দেব।

  • Share this:

    #কলকাতা: একাধারে তিনি বড় পর্দার নায়ক, তিনি জনপ্রিয় হিরো, নাচে-গানে-অ্যাকশনে বক্স অফিসে ঝড় তোলেন, আবার তিনিই মানুষের হয়ে কথা বলেন, তিনি সাংসদ, রাজনৈতিক ব্যক্তি, সর্বপরি একজন বড় মনের মানুষ । তাঁকে কে না চেনে, ঘাটালের তৃণমূল সাংসদ, টলিউডের নায়ক দেব (Dev), পুরো নাম দীপক অধিকারী ।

    সম্প্রতি করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল দেশ । মহামারী আছড়ে পড়েছে আমাদের রাজ্যেও । এহেন অবস্থায় করোনা মহামারী নিয়ে মানুষকে বারংবার সচেতন করে চলেছেন দেব । সকলকে সমানে সাবধান করছেন, নিজেদের খেয়াল রাখতে বলছেন, স্বাস্থ্যবিধি মেনে চলতে বলছেন । শুধু মুখের কথা নয়, কাজেও করে দেখাচ্ছেন তিনি । সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অসুস্থ মানুষদের দিকে । আগেই নিজের রেস্তরাঁ টলি টেলস (Tolly tales) থেকে বিনামূল্যে করোনা আক্রান্তদের খাবার পাঠানোর ব্যবস্থা করেছিলেন সুপারস্টার । সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে চুঁচুড়ার ছোট্ট মেয়ে তিতলির বাবা’র সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন । হাসপাতালের বেড থেকে অক্সিজেনের ব্যবস্থা করা, সবেতেই তিনি পাশে দাঁড়িয়েছেন মানুষের ।

    View this post on Instagram

    A post shared by Dev FC © (@worldofprateeti)

    এ বার নিজের সাংসদ এলাকায় করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন সাংসদ দেব৷ ঘাটাল এবং দাসপুর এলাকার যে বাসিন্দারা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি, তাঁদের পরিবারের সদস্যদের প্রতিদিন খাওয়ানোর ব্য়বস্থা করেছেন দেব৷ অভিনেতা- সাংসদের প্রতিনিধিরাই গোটা বিষয়টি পরিচালনা করছেন৷ পাশাপাশি, যে করোনা আক্রান্তরা হোম আইসোলেশনে রয়েছেন, তাঁরা চাইলেও বাড়িতে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে৷ শুধু তাই নয়, ঘাটালে তাঁর অফিসকে রূপান্তরিত করলেন আইসোলেশন সেন্টারে। এই সেন্টারে যে কোনও করোনা রোগী থাকতে পারবেন । পাবেন অক্সিজেনের ব্যবস্থাও । এছাড়াও অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন দেব। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর শেয়ার করেছেন তারকা সাংসদ । লিখেছেন, কোনও করোনা রোগীকে আইসোলেশনে রাখতে চাইলে যেন অবশ্যই তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করা হয় ।

    যোগাযোগের জন্য বেশ কয়েকটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে৷ গত বছরও লকডাউনের সময় করোনা আক্রান্ত এবং পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন ঘাটালের সাংসদ দেব৷ অতিমারী পরিস্থিতিতে যে ভাবে নিঃস্বার্থ ভাবে, রাজনীতির গণ্ডি পেরিয়ে তিনি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, তা সত্যিই শিক্ষনীয় ।

    Published by:Simli Raha
    First published: