একবালপুরে নাবালিকাকে মদ্যপান করিয়ে চলে গণধর্ষণ, সাতদিনেই চার্জসিট গঠন, গ্রেফতার ৫

একবালপুরে নাবালিকাকে মদ্যপান করিয়ে চলে গণধর্ষণ, সাতদিনেই চার্জসিট গঠন, গ্রেফতার ৫

নাবালিকাকে গনধর্ষন কান্ডে সাতদিনের মধ্যেই জমা পড়ল চার্জসিট। গনধর্ষন, হুমকি,  বে-আইনিভাবে আটকে রাখা সহ একাধিক ধারায় শান্তি। 

  • Share this:

#কলকাতা: একবালপুর থানা, পর্ণশ্রী থানা ও দক্ষিন বন্দর থানার সমন্বয়ে দ্রুত গ্রেফতার করা সম্ভব হয় নাবালিকাকে গণধর্ষণ কান্ডে অভিযুক্তদের। শুক্রবার সকালে পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের হয় গণধর্ষণের,মদ্যপান করিয়ে বেহুশ করে চলে ধর্ষণ। তদন্তে নেমে গ্রেফতার হয় বছর একুশের মহেশতলার বাসিন্দা অমরজিৎ চৌপাল ওরফে রাহুল। পর্ণশ্রীর বাসিন্দা বছর পঁচিশের মনোজ শর্মা।

দুই অভিযুক্তকে সাহায্য করে বছর চব্বিশের একবালপুরের বাসিন্দা বিকাশ মল্লিক ও ভিন রাজ্যের বাসিন্দা ঋত্তিক রাম। চারজনের থেকে সন্ধান মেলে সঞ্জয় মিরধার। আলিপুর আদালতে ভারতীয় দণ্ডবিধির ৩৪২ (বলপূর্বক আটকে রাখা) ৩৬৬, ৩৬৬এ (নাবালিকাকে ধর্ষণ করতে অপহরণ), ৫০৬ (হুমকি), ৩৭৬ডি (গণধর্ষণ), ৩৪ (যড়যন্ত্র) এবং পকসো আইনের ৬ নম্বর ধারায় ধৃত পাঁচ জনকে অভিযুক্ত করা হয়েছে।

পরবর্তী সময় মামলাটি একাবালপুর থানায় স্থানান্তরিত করা হয়। একবালপুর থানার তদন্তকারীরা গত কয়েক দিনে নির্যাতিতার শারীরিক পরীক্ষা থেকে শুরু করে অভিযুক্তদেরও মেডিক্যাল টেস্ট করিয়েছেন। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থল পরীক্ষা করে নমুনা সংগ্রহ করেছেন। ফরেন্সিক পরীক্ষা করা হয়েছে অভিযুক্তদের এবং নির্যাতিতার পোশাকের। ম্যাজিস্ট্রেটের সামনে নির্যাতিতা গোপন জবানবন্দিও দিয়েছেন। তদন্তকারীরা গোটা তদন্তে বেশ কিছু সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ করেছেন যা ইতিমধ্যেই কেন্দ্রীয় ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

Susovan Bhattacharjee

First published: February 14, 2020, 11:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर