২ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনা প্রবণ জায়গাতে বসানো হবে ওয়ার্চ টাওয়ার ও সিসিটিভি

২ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনা প্রবণ জায়গাতে বসানো হবে ওয়ার্চ টাওয়ার ও সিসিটিভি

গত এক মাস ধরে বারে বারে দুর্ঘটনা ঘটছে ২ নম্বর জাতীয় সড়কের দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে।

  • Share this:

#কলকাতা: গত এক মাস ধরে বারে বারে দুর্ঘটনা ঘটছে ২ নম্বর জাতীয় সড়কের দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে।আর সেই কারণেই রবিবার আইজি ট্রাফিক মনোজ ভার্মা দুর্গাপুর এক্সপ্রেসওয়ের দুর্ঘটনাস্থান গুলি পরিদর্শন করলেন। গায়ক কালিকা প্রসাদ ভট্টাচার্য থেকে আরপিএফ ইন্সপেক্টর রাজেন কুমার পথ দুর্ঘটনায় একের পর এক মৃত্যু হয়েছে। তারপরও পিছু ছাড়েনি দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনা।

গত ২২ মার্চ ২ নম্বর জাতীয় সড়কের বর্ধমানের রথতলার কাছে মর্মান্তিক পথ দুর্ঘটনায় সপরিবারে মৃত্যু হয় আরপিএফ ইন্সপেক্টর রাজেন কুমারের। গরম পিচ বোঝাই ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।ট্যাঙ্কারের নীচে চাপা পড়ে যায় রাজেন কুমারের চারচাকা গাড়িটি। প্রায় দেড় ঘন্টা পর যখন ক্রেন দিয়ে ট্যাঙ্কারটি চারচাকা গাড়ির উপর থেকে সরানো হয় তখন পরিবারের কেউ আর বেঁচে ছিলেন না।

স্থানীয় বাসিন্দারা, পুলিশ ও দমকল বাহিনী অর্ধদগ্ধ দেহ গুলি উদ্ধার করে। পরদিন ফের রথতলার কাছেই চারচাকা গাড়ির চাকা ফেটে গাড়িটি উল্টে যায়। মৃত্যু হয় এক যুবককের। এদিন পরিদর্শনে গিয়ে মনোজ ভার্মা জানান কি কারণে বার বার ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটছে মূলত তা খতিয়ে দেখতেই তার আসা। তিনি জানান ২ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনা প্রবণ জায়গাতে ওয়ার্চ টাওয়ার বসানো হবে। পাশাপাশি বসানো হবে সিসিটিভি।

First published: 05:43:07 PM Mar 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर