যীশুর স্ত্রী-কে গালি, বেকায়দায় সিসিএল

যীশুর স্ত্রী-কে গালি, বেকায়দায় সিসিএল

ভালোই শুরু হয়েছিল টুর্নামেন্ট ৷ সন্তোষপুরের কিশোর ভারতী স্টেডিয়ামে ছ’টা জেলা নিয়ে আইপিএল-এর ধাঁচে চলছিল সেলিব্রিটি ক্রিকেট লিগ ৷ কিন্তু শনিবার সন্ধ্যাতে হঠাৎই বিপত্তি ৷ এমনই তুলকালাম কাণ্ড ঘটল যে প্রায় লিগ এখন বন্ধ হওয়ার জোগাড় !

  • News18
  • Last Updated: January 1, 1970, 5:30 AM IST
  • Share this:

#কলকাতা:  ভালোই শুরু হয়েছিল টুর্নামেন্ট ৷ সন্তোষপুরের কিশোর ভারতী স্টেডিয়ামে ছ’টা জেলা নিয়ে আইপিএল-এর ধাঁচে চলছিল সেলিব্রিটি ক্রিকেট লিগ ৷ কিন্তু শনিবার সন্ধ্যাতে হঠাৎই বিপত্তি ৷ এমনই তুলকালাম কাণ্ড ঘটল যে প্রায় লিগ এখন বন্ধ হওয়ার জোগাড় !

ঠিক কী হয়েছিল শনিবার ? পুরুলিয়া প্যান্থার্স এবং জলপাইগুড়ি রয়্যালসের মধ্যে খেলা চলছিল ৷ ম্যাচে একটি বাউন্ডারি দেওয়ার সিদ্ধান্তকে ঘিরেই শুরু হয় গন্ডগোল ৷ দু’দলের ক্রিকেটারদের মধ্যে ঝামেলা শুরু হলে জলপাইগুড়ি ক্রিকেটারদের বিরুদ্ধে অভিযোগ, যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন জলপাইগুড়ির ক্রিকেটাররা। স্বভাবতই কান্নায় ভেঙে পড়েন নীলাঞ্জনা। বর্ধমান ব্লাস্টার্সের কর্ণধার কৌস্তভ রায়ও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে কটূক্তি করেন। এরপর দলবল নিয়ে বেরিয়ে যান প্রসেনজিৎ । যীশুও কান্নায় ভেঙে পড়েন। পুরুলিয়া প্যান্থার্স দলের আরও অভিযোগ,  মত্ত অবস্থায় চূড়ান্ত অসভ্যতা শুরু করেন জলপাইগুড়ি রয়্যালসের অন্যতম কর্ণধার অরিজিৎ দত্ত। এমন ঘটনা ঘটার পর এবার টুর্নামেন্টের ভবিষ্যত নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে ৷ কারণ টুর্নামেন্ট বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন প্রসেনজিৎ ৷ মাঝরাত পর্যন্ত দফায় দফায় বৈঠকের পরও কোনও সমাধানসূত্র বেরোয়নি ৷

First published: 03:12:25 PM Jan 03, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर