আজ ফের অভিষেকের বাড়িতে সিবিআই! শ্যালিকা মেনকাকে সাক্ষী হিসেবে জেরা করবে তদন্তকারী সংস্থা

আজ ফের অভিষেকের বাড়িতে সিবিআই! শ্যালিকা মেনকাকে সাক্ষী হিসেবে জেরা করবে তদন্তকারী সংস্থা

আজ ফের অভিষেকের বাড়িতে সিবিআই

আজ ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দেবে সিবিআই। রবিবার মূলত তৃণমূল নেতার স্ত্রী ও শ্যালিকাকে নোটিশ দিতেই সিবিআইএর আধিকারিকরা পৌঁছেছিলেন। এখনও পর্যন্ত জানা যাচ্ছে বেলা ১১টা নাগাদ আজ ফের অভিষেকের বাড়িতে যাবে সিবিআই।

  • Share this:

    #কলকাতা: আজ ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হানা দেবে সিবিআই। রবিবার মূলত তৃণমূল নেতার স্ত্রী ও শ্যালিকাকে নোটিশ দিতেই সিবিআইএর আধিকারিকরা পৌঁছেছিলেন। এখনও পর্যন্ত জানা যাচ্ছে বেলা ১১টা নাগাদ আজ ফের অভিষেকের বাড়িতে যাবে সিবিআই। গতকালই কয়লাকাণ্ডে অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল সিবিআই। কিন্তু সেই সময়ে বাড়িতে ছিলেন না তিনি।

    সিবিআইয়ের তরফ থেকে বলা হয়েছিল, রুজিরা বাড়ি ফিরলে ফোন করে জানাতে। মহিলা আধিকারিকের সামনে জেরা করার পরিকল্পনা নেওয়া হয়েছিল। দুপুর ৩টের মধ্যে যোগাযোগ করতে বলা হয়েছিল। কিন্তু রুজিরার দিক থেকে যোগাযোগ করা হয়নি। তাই আজ ফের অভিষেকের বাড়িতে ১১টার সময় পৌঁছবে সিবিআই। সূর্যাস্তের আগেই রুজিরাকে জেরা করতে চায় তারা।

    রুজিরার ব্য়াঙ্ক অ্যাকাউন্টের তথ্যের ব্যাপারেও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। জানা যাচ্ছে রুজিরার অ্যাকাউন্ট থেকে লন্ডন, ব্যাঙ্কক সহ চারটি বিদেশি অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হতো। গতকাল রুজিরার বোন মেনকা গম্ভীরকেও নোটিশ দিয়েছিল সিবিআই। আজ তাঁকে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। মহিলা আধিকারিকরা তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা যাচ্ছে।

    পঞ্চসায়রের এক বিলাসবহুল বহুতলে থাকেন মেনকা। সেখানেও আজ সকালেই পৌঁছবে সিবিআই। সিবিআইয়ের মুখোমুখি তিনি বসতে রাজি হয়েছেন বলে জানা যাচ্ছে।

    প্রসঙ্গত, রবিবার দুপুর দুটো পাঁচ মিনিট নাগাদ অভিষেকের বাড়িতে হঠাৎই পৌঁছে যায় সিবিআইয়ের ওই প্রতিনিধিদল। দলে জনা পাঁচেক সিবিআই অফিসার ছিলেন বলে জানা যাচ্ছে। সূত্রের মারফত খবর, ঘটনার সময়ে অভিষেকও বাড়িতে ছিলেন না। ছিলেন না রুজিরা দেবীও, সেই কারণেই ফোনে কথা।‌পরে দেখা যায়, অভিষেকের বাড়ির গোটা এলাকায় বিরাট পুলিশ বাহিনী ঘিরে রেখেছে। বাইরের কাউকেই ঢুকতে দেওয়া হচ্ছিল না অভিষেকের বাড়িতে সেই সময়ে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: