কয়লা-কাণ্ডে তৎপর CBI, এ বার অভিষেকের শ্যালিকার স্বামী ও শ্বশুরকে তলব

কয়লা-কাণ্ডে তৎপর CBI, এ বার অভিষেকের শ্যালিকার স্বামী ও শ্বশুরকে তলব

কয়লা-কাণ্ডে তৎপর CBI, এ বার অভিষেকের শ্যালিকার স্বামী ও শ্বশুরকে তলব। ফাইল ছবি।

কয়লাকাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরাকে তলব করল সিবিআই।

  • Share this:

    #কলকাতাঃ কয়লাকাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরাকে তলব করল সিবিআই। আগামী ১৫ মার্চ তাঁকে ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি, অঙ্কুশের বাবা অর্থাৎ মেনকা গম্ভীরের শ্বশুর পবন অরোরাকেও জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। তাঁকেও ওই দিন হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

    অঙ্কুশ এবং তাঁর বাবার বিরুদ্ধে ঠিক কী অভিযোগ, তা যদিও এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলা বন্দ্যোপাধ্যায়কে কালীঘাটের বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করে সিবিয়আই। সেদিনই মেনকাকে প্রায় আড়াই ঘণ্টা ধরে তাঁর পঞ্চসায়রের বিলাসবহুল ফ্ল্যাটে গিয়ে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। দলে ছিলেন মহিলা আধিকারিকরাও। সেদিন তাঁর অ্যাকাউন্ট থেকে যাবতীয় লেনদেন খতিয়ে দেখেন গোয়েন্দারা।

    এমনকি তাঁর লন্ডনের অ্যাকাউন্ট থেকে কোথায়, কত লেনদেন হয়েছে, তা-ও খতিয়ে দেখা হয়। তার পরেই এ বার মেনকার স্বামী ও শ্বশুরকে তলব করলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। আগামী ১৫ মার্চ তাঁকে ডেকে পাঠানো হয়েছে। তবে কয়লা পাচার-কাণ্ডের মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালার সঙ্গে অঙ্কুশ এবং তাঁর পরিবারের কোনও সংযোগ রয়েছে কি না, তা-ও জানা যায়নি।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর