corona virus btn
corona virus btn
Loading

আরও সংকটে রাজীব কুমার, ৭ দিনের সময় দিতে নারাজ সিবিআই

আরও সংকটে রাজীব কুমার, ৭ দিনের সময় দিতে নারাজ সিবিআই
  • Share this:

#কলকাতা: গ্রেফতারি রক্ষাকবচ জোগাড়ে মরিয়া রাজীব কুমার।হাইকোর্ট না বারাসত আদালত, কোন আদালত থেকে রক্ষাকবচ? আইনজীবীদের সঙ্গে পরামর্শ রাজীব কুমারের। ৭ দিন সময় চেয়ে সিবিআই-কে চিঠি রাজীব কুমারের। চিঠিতে হাজিরার জন্য বাড়তি সময় চান রাজীব। রাজীবকে ৭ দিন সময় দিতে নারাজ সিবিআই। ফের নোটিস পাঠানো হতে পারে তাঁকে। রাজীব কুমারের বিরুদ্ধে পরোয়ানা জারির ভাবনা সিবিআইয়ের।

সোমবার সকাল ১০টায় হাজিরা দিতে হবে সিজিও কমপ্লেক্সে। রবিবার রাজীব কুমারের বাড়ি ও অফিসে নোটিস পৌঁছে দিয়েছিল সিবিআই। কিন্তু সোমবার সিজিও কমপ্লেক্সে যাননি রাজীব কুমার। বদলে সিআইডি অফিসারদের দিয়ে চিঠি পাঠালেন সিবিআইকে।

আদর্শ আচরণবিধি উঠে যাওয়ার পর রবিবারই রাজীব কুমারকে এডিজি সিআইডি পদে ফেরত আনে রাজ্য। সোমবার রাজীবের হয়ে ভবানীভবনের ২ অফিসার চিঠি পৌঁছে দেন সিবিআই অফিসে।

আইনজীবীর মৃত্যুর কারণে বারাসত আদালতে কর্মবিরতি আরও বিপাকে ফেলেছে রাজীব কুমারকে। রাজীবের আইনি রক্ষাকবচের মেয়াদ ফুরিয়েছে। জিজ্ঞাসাবাদ এড়ালে অথবা সন্তুষ্ট না হলে যেকোন মুহূর্তে তাঁকে গ্রেফতার করতে পারে সিবিআই। বারাসত আদালতে কর্মবিরতির জেরে আগাম জামিনের আবেদনও করতে পারেননি রাজীব। আইনি লড়াইয়ে রাজীব যাতে একতরফা সুবিধা না পান, তার জন্য আটঘাট বেঁধে তৈরি ছিল সিবিআই। সোমবার সকাল থেকেই সিবিআইয়ের আইনজীবীরা বারাসত আদালতে উপস্থিত ছিলেন। আবেদনের সময়সীমা পেরনোর পর তাঁরা আদালত চত্বর ছেড়ে বেরোন। সময় যত গড়াচ্ছে রাজীব-সিবিআইয়ের স্নায়ুযুদ্ধ তীব্রতর হচ্ছে।

First published: May 28, 2019, 9:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर