অভিষেক পত্নীকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ, সন্তুষ্ট নয় সিবিআই: সূত্র

অভিষেক পত্নীকে দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ, সন্তুষ্ট নয় সিবিআই: সূত্র
দেড় ঘণ্টা কথা সিবিআই-রুজিরার।

জানা যাচ্ছে, রুজিরার থেকে বহু প্রশ্নের উত্তর না পেয়ে বাধ্যতই তাঁরা নিজাম প্যালেসে ফিরে যান।

  • Share this:

    #কলকাতা: রুজিরা বন্দ্যোপাধ্যায়কে দেড় ঘণ্টা জেরা করল সিবিআই। যদিও সূত্রের খবর এই জেরাতেও সন্তুষ্ট নয় কেন্দ্রীয় প্রতিনিধি দল। জানা যাচ্ছে, রুজিরার থেকে বহু প্রশ্নের উত্তর না পেয়ে বাধ্যতই তাঁরা নিজাম প্যালেসে ফিরে যান।

    আজ সকাল  ১১টায় অভিষেক রুজিরার শান্তিনিকেতন বিল্ডিয়ের আবাসনে পৌঁছনোর কথা ছিল সিবিআই-এর টিমের। কিন্তু রীতিমতো চমকে দিয়েই তাঁর আগে শান্তিনিকেতন বিল্ডিংয়ে ঢোকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মিনিট দশেকে বেরিয়েও আসেন নাতনি আজানিয়ার হাত ধরে। তিনি বেরিয়ে যেতেই ঢোকেন সিবিআই-এর প্রতিনিধিরা। সূত্রের খবর, তাঁর কাছে অ্যাকাউন্টের লেনদেন নিয়ে প্রশ্ন করেন সিবিআই কর্তারা। রুজিরা নিজে এ বিষয়ে তেমন কিছু উত্তর দেননি। সিবিআই কর্তারা নাকি তাঁর নাগরিকত্ব নিয়েও কিছু প্রশ্ন তোলেন।  এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে একট মেলও করা হয় সিবিআই-এর তরফে। রুজিরা যে বেশ কিছু প্রশ্নের উত্তর দিতে নারাজ এ কথা নিজাম প্য়ালেসের উর্ধ্বতন কর্তৃপক্ষকে সিবিআই কর্তারা জানান দিলে, তারাই এই প্রতিনিধিদলকে বেরিয়ে আসার নির্দে শ দেন।

    প্রসঙ্গত সোমবার রুজিরার বোন মেনকাকে আড়াই ঘণ্টা জেরা করেছিল সিবিআই। সেই জিজ্ঞাসাবাদেও তারা সন্তুষ্ট হয়নি। আজ তারা মেনকা ও রুজিরার বয়ান মিলিয়ে দেখতে চেয়েছিল। এদিন রুজিরার বয়ানেও তারা সন্তুষ্ট নন, এই বার্তা সামনে আসার পর স্বাভাবিক ভাবেই নতুন জল্পনা, সিবিআই-এর প্রতিনিধিদের পরবর্তী পদক্ষেপ নিয়ে।


    এদিন অবশ্য কাহানি মে ট্যুইস্ট ছিল অতর্কিতে মুখ্যমন্ত্রীর শান্তিনিকেতন বিল্ডিং যাওয়া। মমতা অভিষেকের বাড়িতে পৌঁছে যেতেই প্রশ্ন ওঠে তিনি কি তবে সিবিআই জিজ্ঞাসাবাদের সময়েও অভিষেকের বাসভবনেই থাকবেন? যদিও কিছুক্ষণের মধ্যেই নাতনি আজানিয়ার হাত ধরে মমতা বন্দ্যোপাধ্যায়কে বাড়ি থেকে বেরিয়ে আসতে দেখা যায়। ফলে সব জল্পনার অবসান ঘটে। এদিন রুজিরাকে জেরার সময় সিবিআই-এর তরফে আইনজীবী ও দুই মহিলা-সহ মোট নয় প্রতিনিধি ছিলেন।

    Published by:Arka Deb
    First published: