মুকুল রায়ের ফ্ল্যাটে তদন্তে সিবিআই, ‘সব মুখ্যমন্ত্রীর ষড়যন্ত্র’, অভিযোগ মুকুলের

মুকুল রায়ের ফ্ল্যাটে তদন্তে সিবিআই, ‘সব মুখ্যমন্ত্রীর ষড়যন্ত্র’, অভিযোগ মুকুলের
File photo of BJP leader Mukul Roy. (Image: PTI)

আরও চাপে মুকুল রায়। রবিবার সিবিআই পৌঁছে গেল মুকুলের এলগিন রোডের ফ্ল্যাটে।

  • Share this:

#কলকাতা:  মুকুল রায়ের ফ্ল্যাটে সিবিআই। নারদ মামলায় ধৃত আইপিএস এসএমএইচ মির্জা দাবি করেছেন, মুকুলের এলগিন রোডের ফ্ল্যাটে বিপুল টাকা হাতবদল করেছিলেন তিনি। সেই অভিযোগের পুনর্নির্মাণ করল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা যাওয়ার পর, ফের মুকুলের অভিযোগ, ষড়যন্ত্র করছেন মুখ্যমন্ত্রী।

আরও চাপে মুকুল রায়। রবিবার সিবিআই পৌঁছে গেল মুকুলের এলগিন রোডের ফ্ল্যাটে। ধৃত আইপিএস এসএমএইচ মির্জা অভিযোগ করেছেন, ওই ফ্ল্যাটেই বিপুল পরিমাণ টাকা তিনি তুলে দিয়েছেন মুকুল রায়ের হাতে। সেই অভিযোগেরই পুনর্নির্মাণ করল সিবিআই। হল ভিডিওগ্রাফিও৷ সিবিআই চলে যাওয়ার পর মুকুল রায় অবশ্য দাবি করলেন, তিনি কোনও টাকা নেননি।

বৃহস্পতিবার নারদ মামলায় গ্রেফতার করা হয় বর্ধমানের প্রাক্তন পুলিশ সুপার এসএমএইচ মির্জাকে। তারপরই মুকুল রায়কে নোটিশ পাঠায় সিবিআই। শনিবার মির্জার মুখোমুখি বসিয়ে আড়াই ঘণ্টা জেরা করা হয় তাঁকে। সেখান থেকে বেরিয়েই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তোলেন মুকুল। তাঁর ফ্ল্যাটে সিবিআই যাওয়ার পরে ফের একই অভিযোগ তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নেতার।

ষড়যন্ত্রটা কি সেটা অবশ্য খোলসা করেননি মুকুল রায়। নারদ মামলায় প্রথমে নিজাম প্যালেসে ডাক, তারপর এলগিন রোডের ফ্ল্যাটে সিবিআই-এর পৌঁছে যাওয়া, এসব মিলিয়ে কি চাপে মুকুল? সিবিআই অবশ্য বলছে, তদন্তে সবরকম সাহায্য করছেন মুকুল রায়।

First published: 08:55:37 PM Sep 29, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर