নারদ তদন্তে কলকাতা পৌরসভায় সিবিআই

নারদ তদন্তে কলকাতা পৌরসভায় সিবিআই
Kolkata Municipal Corporation

  • Share this:

     #কলকাতা: কলকাতা পুরসভায় সিবিআই । নারদকাণ্ডের তদন্তে মেয়র শোভন চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই ৷ শুক্রবার বেলা পৌনে এগারটায় কলকাতা পুরসভায় পৌঁছায় সিবিআইয়ের প্রতিনিধি দল। তদন্তকারী অফিসার রঞ্জিতকুমার-সহ দলে আছেন চার প্রতিনিধি। আছেন এক সাইবার সেল বিশেষজ্ঞও।

    পুরসভায় প্রবেশ করে মেয়রের অ্যান্টি চেম্বারে যায় সিবিআই । তদন্তকারীদের অনুমান, নারদ ফুটেজে পুরসভার এই চেম্বারেই মেয়রকে টাকা নিতে দেখা গিয়েছিল। ফুটেজের সঙ্গে মিল-অমিল খুঁটিয়ে দেখতেই পুরসভায় কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকরা ৷

    সিবিআই এদিন যখন পুরসভায় আসে তখন সেখানে উপস্থিত ছিলেন মেয়রের আপ্ত সহায়ক এবং দুজন সিকিউরিটি গার্ড। ম্যাথুর দাবি মত এই তিনজনই সেদিনের ঘটনার প্রত্যক্ষদর্শী। তাই আগেই এঁদের বয়ান রেকর্ড করে সিবিআই। আজও তাঁদের উপস্থিতিতেই মেয়রের অ্যান্টি চেম্বারে নারদ ফুটেজের দৃশ্যের পুনর্নির্মাণ করা হচ্ছে।


    এছাড়া কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা পুরসভায় বিভিন্ন জায়গার ভিডিওগ্রাফি, স্টিল ছবিও তুলবেন বলে জানা গিয়েছে। মেয়র পুরসভায় পৌঁছলে তাঁকেও ডেকে নেওয়া হয় অ্যান্টি চেম্বারে।

    ম্যাথুর দাবি অনুযায়ী, ২০১৪ সালের ১৬ই এপ্রিল ও পয়লা মে মেয়রের পুরসভার চেম্বারেই নারদকর্তা এসেছিলেন ও শোভন চট্টোপাধ্যায়কে পাঁচ লক্ষ টাকাও দেন  ৷

    First published: