হোম /খবর /কলকাতা /
নিখোঁজ ইঞ্জিনিয়ারিং ছাত্রের খোঁজে সিবিআই তদন্তের নির্দেশ হাইকোর্টের

বাড়ছে জটিলতা! নিখোঁজ ইঞ্জিনিয়ারিং ছাত্রের খোঁজে সিবিআই তদন্তের নির্দেশ হাইকোর্টের

২০১৯ সালে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তৃষিত। আইনজীবীদের দাবি, আট মাস পরে FIR দায়ের করে নিউ আলিপুর থানা।  ঘটনায় একজনকে গ্রেফতার করলেও পরে জামিন পায় অভিযুক্ত।

  • Share this:

#কলকাতা: নিখোঁজ ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে খুঁজতে এবার সিবিআই তদন্তের নির্দেশ আদালতের। নিউ আলিপুরের বাসিন্দা ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র তৃষিত বিশ্বাস নিখোঁজ মামলা সিআইডির হাত থেকে নিজেদের হাতে নিতে সিবিআইকে নির্দেশ দিলেন বিচারপতি রাজশেখর মান্থা।

২০১৯ সালে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তৃষিত। আইনজীবীদের দাবি, আট মাস পরে FIR দায়ের করে নিউ আলিপুর থানা।  ঘটনায় একজনকে গ্রেফতার করলেও পরে জামিন পায় অভিযুক্ত। এরপর মামলা "ক্লোজ" করে পুলিশ। ছেলেকে খুঁজতে হাইকোর্টের দ্বারস্থ হয় পরিবার। তারপরে আরও বাড়তে থাকে রহস্য৷

আরও পড়ুন: বাংলা থেকে ছুটবে পাঁচ-পাঁচটি বন্দে ভারত এক্সপ্রেস! বিখ্যাত এই ট্রেন যাবে কোথায় কোথায়? দেখে নিন রুট!

আরও পড়ুন: শিক্ষক 'X' এর মান জানতে চাইলেন... উত্তরে যা লিখল পড়ুয়া, সোশ্যাল মিডিয়ায় ঝড়!

ছেলের হদিশ পাওয়া যেতে পারে এই মর্মে প্রথমে ফোন এবং পরে বাড়ির ঠিকানায় আসে বেনামী চিঠি। ঘটনার সঙ্গে বাংলাদেশের কোনও যোগ রয়েছে বলে দাবি করে পরিবার।  ইন্টারপোলের সাহায্যে বাংলাদেশের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু সেক্ষেত্রেও সুরাহা হয়নি৷ ফোনের অস্তিত্ব নেই বলে জানানো হয়। তারপরেই দায়ের হয় নতুন মামলা। এতদিন ধরে এই মামলার তদন্ত করছিল সিআইডি। মামলার বাড়তি জটিলতা এড়াতে এবং দুই দেশের মধ্যে সমন্বয়ের জন্য সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারপতির।

Published by:Rachana Majumder
First published:

Tags: Calcutta High Court