কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

রাতের শহরে ফের দুষ্কৃতী তান্ডবের অভিযোগ, লুঠপাট ও মারধর

রাতের শহরে ফের দুষ্কৃতী তান্ডবের অভিযোগ, লুঠপাট ও মারধর
প্রতীকী ছবি

মারধরের পরে তাঁর পকেটে রাখা সাড়ে তিন লক্ষ টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা।

  • Share this:

#কলকাতা: বাইপাসের ধারে রাতের অন্ধকারে এক ব্যবসায়ীর ওপর  চলল মারধর ও লুঠপাট। রাতের দিকে প্রায় কসবার নারকেল বাগানের বাড়িতে ফেরেন ব্যবসায়ী রামকুমার সাউ। নিজের দুটি দোকানের পাশাপাশি প্রোমোটিং-এর ও কাজ করেন রাম কুমার। রাতে বাড়ির ফেরার সময় হাতে দামী ঘড়ি, গলায় চেন, হাতে হীরের আংটি পরে প্রায় তিন লক্ষ টাকা নিয়েই বাড়ি ফেরেন রাম কুমার সাউ।

শনিবার রাতে হটাৎই বেশ কিছু দুষ্কৃতি বাইকে থাকা রাম কুমারকে থামতে বলেন। গাড়ির গতি দ্রুত করতেই বাইকের সামনে চার চাকা গাড়ি দিয়ে আটকে দেন দুষ্কৃতীরা। অভিযোগ বেশ কিছু ব্যাক্তি তাকে বাইপাসের ধারে এক নামী আবাসনের কাছে এক ফাঁকা জায়গায় নিয়ে যায়।  তাকে সেখানেই চলে বেধড়ক মারধর। অভিযোগ একটি কাচের বোতল ভেঙে দেওয়া হয়, চলে কিল-চড়-ঘুষি। ব্যবসায়ী জানান, তার ওপর চলতে থাকা এই মারধরের ঘটনা দেখে সেই আবাসনের সামনে থেকে শুরু হয় চিৎকার।

বারবার এই মারধরের পরে তার পকেটে রাখা সাড়ে তিন লক্ষ টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা।  টাকা নেবার পরেই বাইক জ্বালানোর হুমকি দেওয়া হলেও শুধুমাত্র ভাঙ্গচুর হয় বলে জানান রাম কুমার সাউ। কিছুক্ষণ পরে প্রাণ ভয়ে এলাকা ছেড়ে দিলেও  বাইক পরে উদ্ধার হয়।  রবিবার কসবা থানায় অভিযোগ দায়ের করেন রাম কুমার সাউ। তিনি জানান, আগেও চার অভিযুক্তের মধ্যে দুইজন প্রমোটিং-এর জন্য টাকা নিয়েছিল। সেই টাকা বন্ধ হয়ে যাওয়ায় অত্যাচার বৃদ্ধি পায় দুষ্কৃতীদের। রবিবার অভিযোগ দায়ের করার পরই তদন্তে নেমেছে বড়বাজার থানা।।

Published by: Pooja Basu
First published: September 28, 2020, 11:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर