corona virus btn
corona virus btn
Loading

সুস্থ হচ্ছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী, আজ হাসপাতালে থেকে ছাড়া হতে পারে বুদ্ধদেব ভট্টাচার্যকে

সুস্থ হচ্ছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী, আজ হাসপাতালে থেকে ছাড়া হতে পারে বুদ্ধদেব ভট্টাচার্যকে

শুক্রবার রাতে তাঁকে আলিপুরের এক হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরেই ভুগছিলেন। শুক্রবার রাতে অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয় বুদ্ধদেব ভট্টাচার্যকে।

  • Share this:

#কলকাতা: সোমবার ছাড়া হতে পারে বুদ্ধদেবকে। হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বাড়ি যেতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী। বাড়িতে থেকেই চিকিৎসা করাতে চান। শারীরিক অবস্থা খতিয়ে দেখবেন চিকিৎসকরা। সকাল ১০টা নাগাদ বুদ্ধদেবকে ছাড়া নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে ৷

শুক্রবার রাতে তাঁকে আলিপুরের এক হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরেই ভুগছিলেন। শুক্রবার রাতে অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয় বুদ্ধদেব ভট্টাচার্যকে। বেসরকারি হাসপাতালের আইসিসিইউ-তে ভর্তি করা হয় প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। রাখা হয় ভেন্টিলেশনে।

আপাতত স্থিতিশীল বুদ্ধদেব ভট্টাচার্য। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বুদ্ধদেব ভট্টাচার্য। কিছু সমস্যা থাকলেও, প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

কোনওদিনই ডাক্তার-ওধুষ-হাসপাতাল পছন্দ ছিল না প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাই সামান্য সুস্থ বোধ করায় বাড়ি ফিরতে চান বুদ্ধদেব ভট্টাচার্য।

First published: September 9, 2019, 9:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर