• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Kartik Aaryan: রাউডি বেবির পর এবার চোলি কে পিছে! নাচের তালে 'কুক কুক' চ্যালেঞ্জ কার্তিকের

Kartik Aaryan: রাউডি বেবির পর এবার চোলি কে পিছে! নাচের তালে 'কুক কুক' চ্যালেঞ্জ কার্তিকের

এবার কার্তিক ব্রহ্মাস্ত্র ছাড়লেন চোলি কে পিছে কেয়া হ্যায় (Choli Ke Peeche Kya Hai) গান দিয়ে!

এবার কার্তিক ব্রহ্মাস্ত্র ছাড়লেন চোলি কে পিছে কেয়া হ্যায় (Choli Ke Peeche Kya Hai) গান দিয়ে!

এবার কার্তিক ব্রহ্মাস্ত্র ছাড়লেন চোলি কে পিছে কেয়া হ্যায় (Choli Ke Peeche Kya Hai) গান দিয়ে!

  • Share this:

#মুম্বই:

শুরুটা হয়েছিল বুটা বম্মা (Butta Bomma) দিয়ে। সেই গানের সঙ্গে দুর্দান্ত নেচে সবার মন জয় করে নিয়েছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তার পর নাচলেন রাউডি বেবির (Rowdy Baby) সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছে এই গান। আর এবার কার্তিক ব্রহ্মাস্ত্র ছাড়লেন চোলি কে পিছে কেয়া হ্যায় (Choli Ke Peeche Kya Hai) গান দিয়ে! Instagram-এ তাঁর কুক কুক চ্যালেঞ্জ দেখে অনেকেই জানতে চাইছেন যে হোয়াটস কুকিং? অর্থাৎ আচমকা একের পর এক নাচের ভিডিও তিনি কেন দিচ্ছেন? অবশ্য এরকম ছোটখাটো নাচের ভিডিও অনেক অভিনেতাই দিয়ে থাকেন। কার্তিক যে ব্যতিক্রমী কিছু করছেন তা নয়। কিন্তু আকাশের গায়ে টকটক গন্ধ অনেকেই পাচ্ছেন। কারণ এই রিল ভিডিওর নিচে কার্তিক ক্যাপশন দিয়েছেন- "আমরা কুক করছি আর সবাই সেটা দেখছে! আর এভাবেই সব হুক করা উচিত!"

এই আলো-আঁধারি ক্যাপশনের প্রকৃত অর্থ কী হতে পারে সেই নিয়ে মাথা ঘামাচ্ছেন নেটাগরিকরা। এর আগে এরকম টুকি- টুকি বিজ্ঞাপনী খেলা কার্তিক আগেও খেলেছেন। সোশ্যাল মিডিয়া হল কার্তিকের নিজস্ব রাজ্যপাট। আর সে রাজ্য চালাতে তিনি বিলক্ষণ জানেন।

হলুদ রঙের আরামদায়ক পোশাক পরে নাচতে দেখা যাচ্ছে নায়ককে। এই নাচের ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া ক্রিয়েটিভ ইনফ্লুয়েন্সার নীহারিকা এনএম (Niharika Nm) জানতে চান- "কী রান্না করেছেন আপনি"? উত্তরে কার্তিক হেঁয়ালি করে জানান যে এখনও রান্না হচ্ছে!

কার্তিকের সঙ্গে নাচতে দেখা গিয়েছে নৃত্য পরিচালক পীযূষ ভগত (Piyush Bhagat) এবং শাজিয়া সামজিকে (Shazia Samji)। এই দু'জনকে নিয়েই রাউডি বেবির ভিডিও করেছিলেন কার্তিক। অনেকেই সহাস্যে বলছেন যে অভিনয়ের মতো নাচেও যথেষ্ট দক্ষ নায়ক। মাঝে মাঝে তাঁর লাস্যময় ভঙ্গিমা হার মানিয়ে দিচ্ছে বলিউডের তাবড় সুন্দরীদের।

কার্তিক এখন যে যে ছবিতে কাজ করছেন সেগুলো হল ফ্রেডি (Freddy), ক্যাপ্টেন ইন্ডিয়া (Captain India), সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) নাম না হওয়া ছবি, শেহজাদা (Shehzaada), ধমাকা (Dhamaka) এবং ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2)। প্রত্যেক ছবির পরিচালকই কার্তিকের কাজে সন্তুষ্ট। ভুল ভুলাইয়ার পরিচালক আনিস বাজমি (Anees Bazmee) তো বলেই ফেললেন যে এই ছেলে কাজ ছাড়া কিছু বোঝে না। কোথাও সেভাবে পার্টি করে না, কোনও বিলাসবহুল ছুটিও কাটায় না। সত্যি এমন নায়ক বলিউডে মেলা ভার বটে!

Published by:Suman Majumder
First published: