corona virus btn
corona virus btn
Loading

রাতে গঙ্গায় স্নান করতে গিয়ে মৃত যুবক, পুলিশ এসে উদ্ধার করল দেহ

রাতে গঙ্গায় স্নান করতে গিয়ে মৃত যুবক, পুলিশ এসে উদ্ধার করল দেহ
প্রতীকী ছবি

তাঁর এক বন্ধু জানান, গঙ্গায় নামার সময় তাঁকে মানা করা হলেও সে কোন কথা শোনেননি

  • Share this:

#‌কলকাতা:‌ শনিবার রাতে হ‌ঠাৎ-ই বন্ধুদের চিৎকার বাঁচাও বাঁচাও। ততক্ষণে আর দেখা নেই বন্ধু রাহুলের। শনিবার রাতের দিতে কাশীপুরের বৈষ্ণবদেবী ঘাটে স্নান করতে আসেন চার বন্ধু। বেশ কিছু সময় কাটানোর পরে রাহুল ফের সাঁতারের উদ্দেশ্য নেমে যায় গঙ্গায়। রাহুল ছাড়া তিন বন্ধু গঙ্গার ঘাটে বসে থাকলেও তাঁদের ছিল হাজারো বাধা রাতে গঙ্গায় স্নান করতে যাওয়ায়। সেই সব কথা না শুনে রাহুল ফের সাঁতার শুরু করে গঙ্গায়। একটু সময় পরে আর দেখা নেই রাহুলের।

সঙ্গে খবর যায় নর্থ পোর্ট থানায়। থানার তদন্তকারী অফিসার বৈষ্ণবদেবী ঘাটে এসে আলো দিয়ে খোঁজা শুরু করা হলেও মেলেনি রাহুল ঘোষ। ত্রিশ বছরের সেই যুবকের খোঁজ না পাওয়ায় হতবাক হয়ে যায় রাহুলের বন্ধুরা। প্রায় তিন ঘন্টা পরে পুলিশের চেষ্টায় উদ্ধার হয় মৃত রাহুল ঘোষের দেহ। বৈষ্ণবদেবী ঘাটের এক প্রত্যক্ষদর্শী জানান, শনিবার দশটার কিছু সময় পরেই চার বন্ধু আসে ঘাটে। আড্ডার মধ্যেই এক বন্ধু হঠাৎ নেমে যান গঙ্গায়। মদ্যপান করেছিলেন বলে অনেকেই মানা করেছিলেন তাঁদের ঐ সঙ্গীকে। তারমধ্যেই সবার মানা উপেক্ষা করে গঙ্গায় শুরু করে দেন সাঁতার। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

তাঁর এক বন্ধু জানান, গঙ্গায় নামার সময় তাঁকে মানা করা হলেও সে কোন কথা শোনেননি, একটু মদ্যপান করেই সেই গঙ্গায় যেতেই হঠাৎ করে একটি জলের স্রোতে কোথায় যেন চলে যান তিনি। পুলিশ সূত্রে খবর, কাশীপুরের কৃপানাথ দত্ত রোডের বাসিন্দা রাহুল ঘোষ গঙ্গায় নেমে গেলে তাঁর কোন খোঁজ মেলেনি। মদ্যপান করে গঙ্গায় যাবার জন্যই সে সামালাতে পারেনি বলে মনে করছে পুলিশ।

Susovan Bhattacharjee

Published by: Uddalak Bhattacharya
First published: July 5, 2020, 10:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर