শ্লীলতাহানির চেষ্টা ব্যর্থ হতেই কাঁচি নিয়ে যুবতীর উপর ঝাঁপিয়ে পড়ল যুবক, ক্ষতবিক্ষত আরও ২

সাতসকালে বেলুড় স্টেশনের প্ল্যাটফর্মে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা। বাধা দেওয়ায় তরুণীকে কাঁচি দিয়ে আঘাত যুবকের ৷ সাহায‍্য করতে এগিয়ে এসে আহত আরও দুই যাত্রী।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 08:14 PM IST
শ্লীলতাহানির চেষ্টা ব্যর্থ হতেই কাঁচি নিয়ে যুবতীর উপর ঝাঁপিয়ে পড়ল যুবক, ক্ষতবিক্ষত আরও ২
photo source collected
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 08:14 PM IST

#হাওড়া: সাতসকালে বেলুড় স্টেশনের প্ল্যাটফর্মে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা। বাধা দেওয়ায় তরুণীকে কাঁচি দিয়ে আঘাত যুবকের ৷ সাহায‍্য করতে এগিয়ে এসে আহত আরও দুই যাত্রী। আক্রমণকারী যুবককে গ্রেফতার করেছে জিআরপি। পুলিশের সন্দেহ, যুবক মানসিক ভারসাম্যহীন।

সকাল সাড়ে আটটা। বেলুড় স্টেশনের দু’নম্বর প্ল‍্যাটফর্মে ট্রেন ধরার জন্য দাঁড়িয়েছিলেন এক তরুণী। হঠাতই তাকে ধাক্কা মারে এক যুবক। শুরু হয় বচসা. তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করে যুবক। বাধা দেওয়ায় কাঁচি দিয়ে তরণীকে এলোপাথাড়ি আঘাত করে সে। তরুণীর চিৎকার শুনে সাহায‍্য করতে এগিয়ে আসে দুই নিত্যযাত্রী। তাদেরকেও হামলা করে ওই যুবক। প্ল‍্যাটফর্মে দাঁড়িয়ে থাকা অন্য যাত্রীদের তৎপরতায় ধরা পড়ে যায় অভিযুক্ত যুবক ৷

যাত্রীরা অভিযুক্তকে জিআরপির হাতে তুলে দেন। তরুণী ও আহত দুই যাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে রেলপুলিশ ৷ জিজ্ঞাসাবাদের সময় পুলিশ আধিকারিকদের একেকবার একেকরকম নাম-ঠিকানা বলেছে অভিযুক্ত যুবক। পুলিশের প্রাথমিক সন্দেহ অভিযুক্ত মহম্মদ সাদাফ মানসিক ভারসাম‍্যহীন।

তরুণী ও আহত দুই যুবককে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকি‍ৎসার জন‍্য নিয়ে যাওয়া হয়। হাওড়া আদালতে পেশ করে অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ। গত ৮ অগাস্ট কল্যাণী স্টেশনে এক তরুণীর উপর একই ভাবে হামলা হয়। সেই ঘটনার সঙ্গেও এই যুবক জড়িত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। কয়েকদিন আগে বালি স্টেশনেও এক তরুণীর উপর একইভাবে হামলা হয়। বারবার স্টেশন চত্বরে এধরনের হামলা হওয়ায় আতঙ্কে নিত্যযাত্রীরা।

First published: 08:14:59 PM Aug 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर