ভাটপাড়ায় এবার দিনের আলোয় বোমাবাজিতে বিজেপি কর্মীর মৃত্যু, তরজায় বিজেপি-তৃণমূল

ভাটপাড়ায় বোমাবাজিতে ১ জনের মৃত্যু। ফাইল চিত্র

এই বোমাবাজিতে যুক্ত কারা তাই নিয়ে ইতিমধ্যেই তরজা শুরু করেছে বিজেপি-তৃণমূল।

  • Share this:

    #ভাটপাড়া: দিনে দুপুরে ভাটপাড়া থানার কুলিডিপো মোড়ের কাছে বোমার আঘাতে মৃত্যু হল। মৃত বিজেপি কর্মীর নাম জেপি যাদব। বিজেপি কর্মীর মৃত্যু মাথায় বোমার আঘাত লাগে বিজেপি কর্মী জেপি যাদবের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। অভিযোগ  তিনজন দুষ্কৃতী তাকে ঘিরে ধরে বোমা ছোঁড়ে। খবর পে.এই ঘটনাস্থলে যান অর্জুন সিং। এই বোমাবাজিতে যুক্ত কারা তাই নিয়ে ইতিমধ্যেই তরজা শুরু করেছে বিজেপি-তৃণমূল। বিজেপির দাবি এই কাজে জড়িতরা তৃণমূল আশ্রিত। আর  তৃণমূলের দাবি, আদি এবং নব্য বিজেপির সংঘর্ষের ফলেই এই ঘটনা ঘটেছে। নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক বলছেন, "যাঁরা বোম মারছে তাঁরা ক্রিমিনাল। তারা কোনও দলের না। আমি পুলিশকে বলব কড়া হাতে দমন করুন।"

    বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত জগদ্দল-ভাটপাড়া অঞ্চল। শুক্রবার রাতে জগদ্দল অঞ্চলে ব্যাপক বোমাবাজি হয়। স্থানীয়দের অভিযোগ. অন্তত দেড়শটি বোমা পড় এক রাতে। ১০টির বেশি বাড়ি ভাঙচুর করা হয়। ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন। ১০ জনকে গ্রেফতার করা হয়। ভয়ে ত্রস্ত এলাকাবাসীরা অনেকেই এলাকা ছাড়তেও শুরু করেন।

    ভাটপাড়ায় সংঘর্ষ থামাতে গিয়ে জখম হয়েছেন তিন পুলিশকর্মীও। বোমার স্প্লিন্টার হাতে-পায়ে লাগিয়ে ওই পুলিশকর্মীদের।‌ তাঁরা এখনও চিকিৎসাধীন। এই হামলায় স্থানীয় বেশ কিছু দোকান ক্ষতিগ্রস্ত হয়। ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা জানান, এ ঘটনায় যুক্ত থাকার জন্য ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছে ১২ রাউন্ড গুলি পাওয়া গিয়েছে। তিনটি আগ্নেয়াস্ত্র এবং কুড়িটি কৌটো বোমা পাওয়া গিয়েছে।  রীতিমতো রাত জাগছেন আতঙ্কিত এলাকাবাসী। আর  বিজেপি এবং তৃণমূলের মধ্যে তরজা চলছেই।

    Published by:Arka Deb
    First published: