corona virus btn
corona virus btn
Loading

গঙ্গায় যাদবপুরের ছাত্র নিখোঁজের ঘটনায় গ্রেফতার মাঝি

গঙ্গায় যাদবপুরের ছাত্র নিখোঁজের ঘটনায় গ্রেফতার মাঝি

শুক্রবার নৌকার মাঝিকে গ্রেফতার করেছে পুলিশ ৷ পরিবারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে ৷ ঘটনার পর থেকেই বন্ধ গঙ্গায় নৌকাবিহার।

  • Share this:

#কলকাতা: বৃহস্পতিবার দক্ষিণ বন্দর থানার পানিঘাটে নৌকাবিহারে গিয়ে গঙ্গায় তলিয়ে যান যাদবপুরের ছাত্র রৌনক সাহা । মাঝিকে আটক করে চলছিল জেরা। কথা বলা হচ্ছে চার বন্ধুর সঙ্গেও। দিনভর গঙ্গায় তল্লাশিতেও মেলেনি খোঁজ। নিজেই পড়ে গেছেন? না কী ঠেলে ফেলে দেওয়া হয়েছে? বন্ধুদের বয়ানে একাধিক অসঙ্গতি বাড়াচ্ছে রহস্য। শুক্রবার নৌকার মাঝিকে গ্রেফতার করেছে পুলিশ ৷ পরিবারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে ৷ ঘটনার পর থেকেই বন্ধ গঙ্গায় নৌকাবিহার।

রাতেই রৌনকের চার বন্ধুর মেডিক্যাল টেস্ট করায় পুলিশ। জানা যায় দুই বন্ধু ও দুই বান্ধবী প্রত্যেকেই ঘটনার সময় মদ্যপ ছিলেন। রাতেই সাউথ পোর্ট থানায় নিঁখোজের ডায়ারি করেন রৌনকের মা।

এই ঘটনার পর বাবুঘাট প্রিন্সেপঘাট এলাকার নৌকা নিয়ে বৈঠক করেছে পরিবহণ দফতর- কলকাতা বন্দর ৷ বৈঠকে উপস্থিত ছিলেন কলকাতা পুলিশও ৷ লাইসেন্স বৈধ কিনা সোমবার থেকে তা খতিয়ে দেখবে কলকাতা বন্দর কর্তৃপক্ষ ৷নৌকার নিরাপত্তা নিয়ে নির্দেশিকা জারি করতে চলেছে বিপর্যয় মোকাবিলা দফতর ৷ নৌকায় মাঝি-সহ ২ জনের উপস্থিতি বাধ্যতামূলক ৷ নৌকায় থাকতে হবে ফার্স্টএড বক্স, লাইফ জ্যাকেট ৷ নৌকায় কোনও পার্টি করা যাবে না নৌকায় ৷ কতজন থাকবেন তা বেঁধে দেওয়া হবে ৷

First published: November 25, 2016, 8:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर